shono
Advertisement

গরুর লেজ ধরে টানাটানি, পেটে লাথি, হাতেনাতে ফল পেলেন যুবক, ভাইরাল ভয়ংকর ভিডিও

যেমন কর্ম, তেমন ফল, বলছে নেটিজেন।
Posted: 03:17 PM Oct 16, 2022Updated: 08:56 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মফলের হাতেগরম নমুনা! অবলা পশুকে উত্যক্ত করায়, তার উপর অত্যাচার চালানোয় ভয়ংকর ‘শাস্তি’ পেলেন এক যুবক। তিনি বেঁচে আছেন কিনা বলা কঠিন। ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, একটি গরুর পায়ে-গলায় দড়ি বেঁধে নিয়ে যাওয়া হচ্ছে। প্রাণীটি নড়তে চাইছে না। তখন নীল টিশার্ট পরা এক যুবক গুরুটিকে সপাটে লাথি মারেন, তার লেজ ধরে টানাটানি শুরু করেন। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে গরুটি। পালটা মার দেয় সে। যা ছিল মারাত্মক। ওই ভিডিও দেখে শিউড়ে উঠছে নেটিজেন। যদিও তারা যুবকের নিন্দা করেন। ঠিক কী ঘটেছিল?

Advertisement

ঘটনাটি ভারতের ঠিক কোথায় ঘটেছে জানা যায়নি। তবে ভিডিওটি সোশ্যালমাধ্যমে পোস্ট করামাত্র ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, কয়েকজন লোক একটি গরুকে গলায় ও পায়ে দড়ি বেঁধে নিয়ে যাচ্ছেন। যদিও গরুটি নড়তে চাইছে না কিছুতেই। তবুও সেটিকে ঠেলাঠেলি করে নিয়ে যাওয়ার চেষ্টা চলে। এরপর নীল টিশার্ট পরা এক যুবক অতি সক্রিয় হয়ে ওঠেন। প্রথমে গুরুটিকে তিনি সজোরে একটি লাথি মারেন। এরপর পশুর লেজ ধরে হ্যাঁচকা টান দিতে শুরু করেন। একবারে কাজ না হলে ফের গরুর লেজ ধরে টানাটানি শুরু করেন। এরপরই রণমূর্তি ধরে গরুটি।

[আরও পড়ুন: দেশে প্রথমবার হিন্দিতে পড়ানো হবে ডাক্তারি, নতুন বই প্রকাশ করলেন অমিত শাহ]

সে পিছন ঘুরে সোজা আক্রমণ করে নীল শার্ট পরা যুবককে। মাথা দিয়ে ঠেলতে ঠেলতে দেওয়ালে ঠেসে ধরে তাঁকে, মাটিতে ফেলে দেয়। এমনকী তাঁর উপর কার্যত চপে বসে। পরের পর খুড়ের লাথি মারতেও দেখা যায় গরুটিকে। কার্যত নাস্তানাবুদ হন যুবক। তিনি যে ভয়ংকর ভাবে আহত হয়েছেন বলা বাহুল্য। কতটা ভয়ংকর সেটা প্রশ্ন? যদিও গরুর হামলার পরেই ভিডিওটি শেষ হয়ে যায়। যুবক বাঁচল না মরল তা জানা যায়নি।

[আরও পড়ুন: অগ্নিবীরদের বেতন দিতে ১১টি ব্যাংকের সঙ্গে চুক্তি সেনার, বিবৃতি প্রতিরক্ষা মন্ত্রকের]

ভিডিও দেখে নেটিজেনদের অনেকর আশঙ্কা, যুবক হয়তো জীবিত নেই। যেভাবে গুরুটি তাঁর বুকে-পিঠে উঠে বসে তাতে করে বেঁচে থাকার সম্ভাবনা কম। তবে এই বিষয়ে নিশ্চিত করা যায়নি। যদিও যুবকের এই অবস্থার জন্য সে নিজেই দায়ী, একথাই বলছে সকলে। প্রায় প্রত্যেকেই বলছেন, একেই হয়তো বলে “যেমন কর্ম তেমন ফল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার