shono
Advertisement

OMG! ওজন ২২৫ কেজি, ফ্লোরিডার এই ‘দামোদর শেঠ’দিনে কত খান জানেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ফ্লোরিডার ওই ব্যক্তির খাওয়া-দাওয়া। The post OMG! ওজন ২২৫ কেজি, ফ্লোরিডার এই ‘দামোদর শেঠ’ দিনে কত খান জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:04 PM Aug 13, 2020Updated: 03:04 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অল্পেতে খুশি হবে দামোদর শেঠ কি?’  কবিতার ‘দামোদর শেঠের’ খোঁজ মিলল বাস্তবেই। ফ্লোরিডার (Florida) দামোদর শেঠ ওরফে গেইনের বুলের ওজন ২২৫ কেজি। খাওয়া-দাওয়াটাও যুৎসই। দিনে ১০ হাজার ক্যালোরি উদরসাৎ করেন তিনি। আর তার সেই খাওয়ার খরচ জোগান তাঁর  অনুরাগীরাই। 

Advertisement

ফ্লোরিডার বাসিন্দা গেইনার বুল ওরফে ব্রায়েন ২০ বছর বয়স থেকে নিজের ওজন বাড়াতে শুরু করেছেন। ছোট থেকে এটা আমার শখ, বলছেন ব্রায়েন। সংবাদমাধ্যমকে ৪৪ বছরের ওই ব্যক্তি বলছেন, “ছোট থেকেই কার্টুন দেখতে ভালবাসতাম। হৃষ্টপুষ্ট কার্টুন চরিত্রগুলিকে ভাল লাগত। সেই থেকেই নিজেকে ওইরকম গড়ন তৈরি করার চেষ্টা করতাম। তাই দশ বছর বয়স থেকেই একটু-একটু করে ওজন বাড়াতে শুরু করলাম। শুরু করলাম কসরতও। ২০ বছর বয়স থেকে খাওয়াও বাড়ালাম।” ২০ বছর বয়সে ওজন ছিল ৮১ কেজি। আর ৪৪ বছর বয়সে ওজন বেড়ে দাঁড়াল ২২৫ কেজি। আর এই ওজন বাড়াতে প্রতিদিন ১০ হাজার ক্যালোরির খাওয়া-দাওয়া করেন ব্রায়েন। তাঁর খাওয়া-দাওয়া অনলাইনে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। অনুরাগীরা গ্যাঁটের কড়ি খরচ করে ব্রায়েনের খাবার জোগার করে।  

[আরও পড়ুন : সম্প্রীতির নজির, জন্মাষ্টমীর দিন জন্মানোয় ছেলের নাম কৃষ্ণ রেখেছেন মুসলিম ব্যক্তি]

সোস্যাল মিডিয়ায় ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে শারীরিক কসরত ও খাওয়া-দাওয়ার ভিডিও পোস্ট করেন। তবে গ্যাঁটের কড়ি খরচ করে সেই ভিডিও দেখেন তাঁর ফলোয়াররা। সেই টাকায় তাঁর খাবারের ব্যবস্থা করা হয়। 

 

[আরও পড়ুন : একাকী জীবন, সহচরীর খোঁজে ফের ছাদনাতলায় বাহাত্তরের বৃদ্ধ]

The post OMG! ওজন ২২৫ কেজি, ফ্লোরিডার এই ‘দামোদর শেঠ’ দিনে কত খান জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার