shono
Advertisement

এবার দিল্লি মেট্রোয় স্কার্ট পরে ছেলেরা! ভিডিও ভাইরাল হতেই অবাক নেটিজেনরা

স্টেশন চত্বর এবং মেট্রোর ভিতর তাঁদের কাণ্ড কারখানা ফিরে ফিরে দেখলেন অনেকেই।
Posted: 05:39 PM Apr 30, 2023Updated: 05:48 PM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড দিল্লি মেট্রোয়! স্বল্প পোশাক পরে মেট্রোয় উঠে হইচই ফেলে দিয়েছিলেন এক তরুণী। তাঁর পোশাক দেখে রীতিমতো অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন সহযাত্রীরা। তারপরই আবার মেট্রোর মধ্যে হস্তমৈথুন করে যাত্রীদের রোষের মুখে পড়তে হয় এক ব্যক্তিকে। আর এবার স্কার্ট পরে মেট্রো (Delhi Metro) সফর করে চমকে দিলেন দুই যুবক!

Advertisement

সময়ের সঙ্গে বদলে গিয়েছে ফ্যাশনের সংজ্ঞাও। বর্তমানে পোশাকের কোনও সীমা নেই। মহিলারা যেমন প্রতিনিয়ত পুরুষদের পোশাক ট্রাই করেন, তেমন পুরুষরাও অনেক সময় মহিলাদের সাজ-পোশাক অনুসরণ করতে ভালবাসেন। তেমনই দৃশ্য ধরা পড়ল দিল্লি মেট্রোয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুই যুবক খোশমেজাজে মেট্রো স্টেশনে ঢোকেন। তাঁদের পরনে টি-শার্ট, ডেনিম স্কার্ট এবং পায়ে স্নিকার্স। স্টেশন চত্বর এবং মেট্রোর ভিতর তাঁদের কাণ্ড কারখানা ফিরে ফিরে দেখতে থাকেন অনেকেই।

[আরও পড়ুন: কিউয়িদের বিরুদ্ধে দুরন্ত ১৮০ রান, এশিয়ান ব্যাটার হিসেবে নয়া রেকর্ডের মালিক পাক তারকা]

তবে আগের সব ভিডিও দেখে যেভাবে ক্ষোভ ফুঁসছিলেন নেটিজেনরা, এই ভিডিও দেখে তেমন প্রতিক্রিয়া মেলেনি। বরং এই যুবক দ্বয়ের সাহস দেখে তারিফই করছেন সোশ্যাল মিডিয়া ইউজাররা। অনেকে মজা করে লিখেছেন, সভ্য ভদ্র পোশাক, আবার স্টাইলিশও। পরাই যায়। আরেক নেটিজেনের দাবি, ছেলেরা প্রায়ই বলে তাদের পোশাকের ভ্যারাইটি কম। এই পোশাককে তো নর্মাল করাই যায়। আরেকজন প্রশ্ন করছেন, লুঙ্গি পরা গেলে স্কার্ট কেন নয়?

অনেকে অবশ্য খানিক কটাক্ষ করে বলছেন, শুধুমাত্র নেটদুনিয়ায় ভাইরাল হতে আর বাকিদের নজর কাড়তেই এসব কাণ্ড করেছেন দুই যুবক। তবে তাঁদের কীর্তি যে অনেক যাত্রীর মুখেই হাসি ফুটিয়েছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘বিচারপতির মন্তব্যে সংযম থাকা উচিত’, অভিজিৎ গঙ্গোপাধ‌্যায় প্রসঙ্গে মত প্রাক্তন প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার