shono
Advertisement

পিপিই পরে নোরা ফাতেহির ‘গরমি’গানে নাচ, চিকিৎসকের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকেও হার মানাবে সেই নাচের স্টেপ। The post পিপিই পরে নোরা ফাতেহির ‘গরমি’ গানে নাচ, চিকিৎসকের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:37 PM Jul 03, 2020Updated: 04:48 PM Jul 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে ত্রস্ত মানুষ। দিন-রাত এক করে একের পর এক করোনা আক্রান্তদের সুস্থ করায় ব্রতী হয়েছেন চিকিৎসক, নার্স, স্বাস্থকর্মীরা। এই অবস্থায় সংক্রমণের ভয়ে পরিজনদের রক্ষার্থে বাড়িতেও ফিরতে পারছেন না তাঁরা। তাই একঘেয়ে জীবন থেকে একটু আনন্দ বেছে নিতে মুম্বইয়ের এক হাসপাতালে বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহির আইটেম ডান্স ‘গরমি’র তালে পা মেলালেন পিপিই পরা চিকিৎসক। নেটদুনিয়ায় ভাইরাল সেই ভিডিও।

Advertisement

পেশায় চিকিৎসক বলে কি আর কোনও শখ থাকতে নেই? আত্মীয়-স্বজনদের ভুলে একমনে করোনা আক্রান্তদের সারিয়ে তুলতে নাওয়া-খাওয়া ভুলেছেন করোনা রোধে প্রথম সারির যোদ্ধারা। পরিজনদের দেখতে তাঁদের ভরসা কেবলমাত্র মোবাইল ফোনটা। কিন্তু চিকিৎসক বলে কি মানুষ নন? তাঁর কি ভাল লাগা খারাপ লাগা থাকতে নেই? কথায় বলে গান শুনলে বা মন খুলে নাচলে অনেক সময় মন খারাপ কেটে যায়। তাই এই কঠিন সময়ে সেই পন্থাই অবলম্বন করলেন মুম্বইয়ের চিকিৎসক ডা. রিচা নেগি (Richa Negi)। কাজের ফাঁকে অবসর সময়ে বলিউডের ‘স্ট্রিট ডান্সার’ ছবির জনপ্রিয় গান ‘গরমি’ (Garmi) চালিয়ে নাচতে শুরু করলেন তিনি। আর তাতেই মজে গেলেন নেটিজেনরা। তাঁর নাচ দেখে বোঝার উপায় নেই যে তিনি চিকিৎসক নাকি একজন পটু নৃত্যশিল্পী। পিপিই পোশাক পরে তাঁর এই নাচ দেখলে অনেকের মনে হতেই পারে যে, পিপিই পরে স্বয়ং নোরা ফতেহি (Nora Fatehi) নাচছেন সকলের সামনে।

[আরও পড়ুন: সংক্রমণের মধ্যেই স্বস্তি দিচ্ছে সুস্থতার হার, একদিনে দেশে করোনামুক্ত ২০ হাজার মানুষ]

নাচের সেই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ডা. নেগি। আর তা দ্রুত ছড়িয়ে পড়েছে সকলের মধ্যে। তবে চিকিৎসার মতো কঠিন একটি পেশার সঙ্গে জড়িত থাকলেও ইনি যে শারীরিক সুস্থতা বজায় রাখতেই নাচের অনুশীলন করেন তা স্পষ্ট। আপাতত তাঁর নাচের ছন্দে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: মাস্ক না পরে রাস্তায় বেরলেই এবার হবে শাস্তি, নির্দেশিকা জারি বাংলার স্বরাষ্ট্র সচিবের]

The post পিপিই পরে নোরা ফাতেহির ‘গরমি’ গানে নাচ, চিকিৎসকের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার