shono
Advertisement

বিহারের ‘মৃত’ ব্যক্তি নয়ডায় খাচ্ছেন মোমো! কীভাবে সম্ভব? তাজ্জব পরিবার

শ্বশুরবাড়ির একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে আর ফেরেননি ওই ব্যক্তি।
Posted: 01:51 PM Jun 14, 2023Updated: 01:51 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু মাস ধরে ছিলেন নিরুদ্দেশ। তাঁকে আর ফিরে পাওয়ার কোনও আশা ছিল না। পরিবার ধরে নিয়েছিল আর বেঁচে নেই তিনি। কিন্তু সবাইকে অবাক করে আবির্ভাব ঘটল তাঁর। দেখা গেল, খাবার দোকানে বসে মোমো খাচ্ছেন তিনি!

Advertisement

হ্যাঁ, এমনই কাণ্ড ঘটেছে নয়ডায়। জানা গিয়েছে, ভাগলপুর জেলার নৌগাছিয়ার বাসিন্দা নিশান্ত কুমার গত জানুয়ারি মাস থেকে নিখোঁজ ছিলেন। শ্বশুরবাড়ির একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে আর ফেরেননি তিনি। জামাইবাবুকে খুঁজে না পেয়ে সুলতানগঞ্জ থানায় নিখোঁজ হওয়ার খবরও জানিয়েছিলেন নিশান্তের শ্যালক রবিশংকর সিং। আবার পালটা নিশান্তের বাবা অভিযোগ করেন, তাঁর ছেলেকে শ্বশুরবাড়ির লোকেরা অপহরণ করে খুন করেছে। অভিযোগ আর পালটা অভিযোগে দুই পরিবারের সম্পর্কের তিক্ততাও চরমে পৌঁছায়।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের মণীশ জৈনকে তলব সিবিআইয়ের, বৃহস্পতিবার হাজিরার নির্দেশ]

এখানেই শেষ নয়, নিশান্তের শ্বশুরবাড়ির লোকেদের অভিযোগ, নিশান্ত নিরুদ্দেশ হওয়ার পর থেকেই তাঁদের উপর খুনের অভিযোগ তুলে নানারকম ভাবে অত্যাচার করতে থাকেন নিশান্তের বাবা ও পরিবারের অন্যরা। এমনকী খুনের অভিযোগ ওঠায় অবসাদে মৃত্যুও হয় পরিবারের এক সদস্যের। কিন্তু দুই পরিবার ঘুণাক্ষরেও টের পাননি, যাঁর জন্য এত অশান্তি, তিনি অন্য কোথাও দিনযাপন করছেন।

তাহলে কীভাবে খুঁজে পাওয়া গেল নিশান্তকে? রবিশংকর জানান, সম্প্রতি তিনি নয়ডায় এক মোমোর দোকানে খেতে গিয়েছিলেন। সেখানে তাঁর সামনেই এক ভিখারি বারবার দোকানির কাছে মোমো খেতে চাইছিলেন। আর দোকানি তাঁকে দূর-ছাই করে তাড়িয়ে দিচ্ছিলেন। ভিখারিকে দেখে মায়া হয় রবিশংকরের। তিনি দোকানিকে বলেন ভিখারির মতোর টাকা তিনিই দিয়ে দেবেন। এরপর ভিখারিকে নাম জিজ্ঞেস করেন রবিশংকর। আর তা শুনেই স্তম্ভিত হয়ে যান। নাম-পরিচয় সব মিলে যায়। বুঝতে পারেন, ইনিই নিশান্ত। তবে তিনি কীভাবে বিহার থেকে নয়ডা পৌঁছলেন, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু রবিশংকরের আশা, এবার খুনের অভিযোগ থেকে মুক্ত হয়ে সুবিচার পাবে তাঁর পরিবার।

[আরও পড়ুন: গঙ্গায় স্নান করতে গিয়ে কুমিরের হামলায় মৃত্যু কিশোরের, পালটা ‘ঘাতক’কে পিটিয়ে মারল জনতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার