shono
Advertisement

বোঝো কাণ্ড! হস্তমৈথুন করে আইসক্রিমে বীর্য ফেললেন বিক্রেতা! ভিডিও ভাইরাল

কেন এমন কাণ্ড ঘটালেন ওই ব্যক্তি?
Posted: 11:34 AM Mar 20, 2024Updated: 11:34 AM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁসফাঁস গরম হোক কিংবা হিমেল হাওয়া, যে কোনও আবহেই আইসক্রিম খেতে ভালোবাসেন অনেকে। কিন্তু এবার যে ঘটনার কথা প্রকাশ্যে এল, তাতে আইসক্রিম খাওয়ার আগে রীতিমতো গা গুলিয়ে উঠতে পারে! কারণ হস্তমৈথুন করে বীর্য আইসক্রিমে ফেলার অভিযোগ উঠল এক বিক্রেতার বিরুদ্ধে!

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমন চাঞ্চল্যকর কাণ্ডই ঘটিয়েছেন তেলেঙ্গানার (Telengana) আইসক্রিম বিক্রেতা কালুরাম কুর্বিয়া। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে স্পষ্ট দেখা যায়, নিজের ঠেলা গাড়ি থেকে আইসক্রিম বিক্রির মাঝে হঠাৎই হস্তমৈথুন করছেন কালুরাম। ভিডিওটি ভাইরাল হতেই তৎপর হয় পুলিশ। গ্রেপ্তার করা হয় কালুরামকে।

[আরও পড়ুন: টানা সপ্তম বার পৃথিবীর ‘সুখীতম দেশ’ ফিনল্যান্ড, ভারত কত নম্বরে?]

পুলিশের তরফে জানানো হয়েছে, কালুরাম রাজস্থানের বাসিন্দা। ব্যবসা সূত্রে তেলেঙ্গানায় থাকেন। আমবেদকর সেন্টারে আইসক্রিম বিক্রির সময় এমন ঘটনা ঘটান কালুরাম। ভিডিওর কথা পৌঁছে যায় তেলেঙ্গানা পুলিশের কানেও। এর পরই তড়িঘড়ি তাঁকে গ্রেপ্তার করা হয়। কেন এমন কাণ্ড করেছেন তিনি? মানসিক ভাবে কোনও সমস্যা রয়েছে কি না, জিজ্ঞাসাবাদের মাধ্যমে সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখার পর এক খাদ্য পরীক্ষক কালুরামের আইসক্রিমের নমুনা পরীক্ষার জন্য নিয়ে যান। অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় (প্রকাশ্যে আপত্তিকর ঘটনা ঘটানো) মামলা রুজু হয়েছে বলে খবর। তবে কালুরামের কাণ্ড অবাক করেছে নেটিজেনদের।

[আরও পড়ুন: নির্বাচনী বন্ডের খরচ তুলতে চড়চড়িয়ে ওষুধের দাম বাড়াচ্ছে সংস্থা! মাথায় হাত আমজনতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার