shono
Advertisement

বিয়ের এক বছরের মধ্যে স্ত্রীকে ডিভোর্স, যুবককে বিয়ে বীরভূমের বাসুদেবের!

যুগলের বিয়েতে চাঁদা তুলে ভোজের ব্যবস্থা করছেন প্রতিবেশীরা।
Posted: 09:28 PM Feb 08, 2024Updated: 09:38 PM Feb 08, 2024

নন্দন দত্ত, সিউড়ি: বিয়ের এক বছরের মধ্যেই ডিভোর্স দিয়েছিলেন স্ত্রীকে। ছিলেন একলাই। কিন্তু ভিতরে ভিতরে যে এমন একটা সুপ্ত বাসনা ছিল আর তা আচমকা বাস্তবায়িত করে ফেলার শক্তি, তা কে-ই বা জানত? চমক শুরু এখান থেকেই। বীরভূমের (Birbhum) কড়িধ্যার বাসুদেব চক্রবর্তী স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে করলেন দীর্ঘদিনের পছন্দের অমিত মালিককে! সেই বিয়ের ভিডিও এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। নববিবাহিত যুগলকে সাদরে গ্রহণ করে এখন বরণের অপেক্ষায় কড়িধ্যার সেনপাড়ার বাসিন্দারা। জানাচ্ছেন, সকলে মিলে চাঁদা তুলে বিয়ের ভোজ খাওয়ার ব্যবস্থা করবেন।

Advertisement

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কারণ এতদিন জানা ছিল না। মেয়েদের উপর অভিমান কেন, তাও জানা নেই। তবে বিচ্ছেদ  (Divorce) হওয়ার পর কড়িধ্যার বাসুদেব বিয়ে করলেন আরেক যুবক অমিতকে। ছোট থেকে শার্ট-প্যান্ট নয়, শাড়ি, চুড়িদার-সহ অন্যান্য মেয়েদের জামা কাপড় পরতে ভালোবাসতেন বাসুদেব। তবে সে যে হঠাৎ করে ছেলে হয়ে আর একটি ছেলেকে বিয়ে (Marriage) করার সিদ্ধান্ত নিয়ে ফেলবেন এবং বিয়ে করেও নেবেন, তা কখনো ভাবেননি আত্মীয় থেকে প্রতিবেশীরা কেউই। বুধবার রাত্রে সিউড়ির আত্মীয় ও প্রতিবেশীদের ভিডিও কলে রেখে হাওড়ার বাসিন্দা অমিত মালিককে বিয়ে করেছেন ৩৭ বছরের বাসুদেব। আর তাঁদের এই কীর্তিতে কার্যত স্তম্ভিত সকলে!

[আরও পড়ুন: বাজেটে কল্পতরু মুখ্যমন্ত্রী! লক্ষ লক্ষ সরকারি চাকরি, সিভিক ও চুক্তিভিত্তিক সরকারি কর্মীদের ভাতাবৃদ্ধি]

ছোট থেকে প্রতিবেশীদের সঙ্গে বাসুদেবের সুসম্পর্ক হওয়ায় তাঁর এই বিয়েতে খুশি এলাকার মানুষজন। এমনকী বিবাহিত দম্পতি বাড়ি ফিরলে তাঁদেরকে বরণ করারও প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে গ্রামে। প্রতিবেশীরা জানাচ্ছেন, তাঁরা চাঁদা তুলে ভোজের ব্যবস্থা করবেন।

[আরও পড়ুন: লোকসভা ভোটের আগে মাস্টারস্ট্রোক! ফের ডিএ বাড়ল রাজ্য সরকারি কর্মীদের]

পরিবার সূত্রে জানা গিয়েছে, ২০১২ সাল নাগাদ রামপুরহাটের (Rampurhat) একটি মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু বিয়ের এক বছরের মধ্যেই স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে মেয়েটিও আরেকজনকে বিয়ে করে। আর বাসুদেব এতদিন পর বিয়ে করলেন অমিতকে। তাঁদের আরও দাবি, “ছোট থেকেই বাসুদেব পাড়ার আর দশটা ছেলের মত জামাপ্যান্ট পরতে ভালোবাসত না। শাড়ি, চুড়িদারের মতো মেয়েদের পোশাক এবং অলংকার ভালোবাসত।” এমনকি অমিত বলে যে ছেলেটিকে সে বিয়ে করেছে তাঁর কথা আগেই আত্মীয়দের জানিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ বাসুদেব বুধবার রাতে ছেলেটিকে বিয়ে করার কথা জানান ভিডিও কলে। তার পরেই শুরু হইচই, গ্রাম জুড়ে আগ্রহ।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার