shono
Advertisement

একেই বলে পেশাদার বিয়ে, ইন্টারভিউ নিয়ে বাছা হল পাত্র! কন্যাদান ডেপুটি কমিশনারের

স্বয়ম্বর সভার অত্যাধুনিক রূপই হল ইন্টারভিউ!
Posted: 05:12 PM Feb 04, 2024Updated: 05:12 PM Feb 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনসঙ্গী বেছে নয়ে রাজ-রাজরাদের আমলে স্বয়ম্বর সভার আয়োজন করা হত। স্বয়ম্বর সভায় জয় পাওয়ার সৌজন্যেই রামের গলায় মালা পরিয়েছিলেন সীতা। এ আমলে হয়তো তারই অত্যাধুনিক রূপ হল ইন্টারভিউ! কর্পোরেট যুগে তাক লাগিয়ে ইন্টারভিউর মাধ্যমে বেছে নেওয়া হল বর! বিশ্বাস না হলে, আবার পড়ুন!

Advertisement

সত্যিই, একেই হয়তো বলে এক্কেবারে পেশাদার বিয়ে! এখন বলতেই পারেন, দেখেশুনে বিয়ে করলেও পাত্র-পাত্রীকে পরিবারের সামনে নানা প্রশ্নের উত্তর দিতে হয়। সেটাও একপ্রকার ইন্টারভিউ। কিন্তু হরিয়ানার রোহতকের করিশ্মার ক্ষেত্রে ব্যাপারটা কিন্তু তেমন না। আর পাঁচটা বিয়েতে যেভাবে পাত্রকে বেছে নেওয়া হয়, এই প্রক্রিয়া তার তুলনায় একেবারেই আলাদা। ব্যাপারটা একটু খোলসে করে বলা যাক।

[আরও পড়ুন: শুধু গ্রুপবাজি চলছে! লোকসভা ভোটে হারলে ইস্তফা, বুথ সভাপতিদের হুঁশিয়ারি লাভলির]

আসলে অনাথ আশ্রমে বেড়ে উঠেছেন করিশ্মা। তাই তাঁর ইচ্ছা ছিল ইন্টারভিউ নিয়ে যাতে তাঁর জন্য সেরা পাত্র এবং ভালো একটি নতুন পরিবার খুঁজে দেওয়া হয়। করিশ্মার ইচ্ছেপূরণ করতেই আসরে নামে DLSA থেকে শিশুকল্যাণ দপ্তর। তারাই ইন্টারভিউর মাধ্যমে বেছে নেয় পাত্রকে। কন্যাদানের দায়িত্বে আবার ছিলেন রোহতকের ডেপুটি কমিশনার অজয় কুমার।

অনাথ আশ্রম কর্তৃপক্ষই বিয়ের যাবতীয় আয়োজন করেছিল। ধুমধাম করেই চারহাত এক হয় করিশ্মার। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, আদালতের স্পেশাল বিচারক থেকে জেলাশাসক, প্রত্যেকেই উপস্থিত ছিলেন বিবাহ অনুষ্ঠানে। নবদম্পতিকে নতুন জীবনের জন্য আশীর্বাদ করেন তাঁরা। এমন ভিডিও রীতিমতো চমকে দিয়েছে নেটিজেনদের।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে ‘পক্ষপাতদুষ্ট’ সম্প্রচার! ব্রিটিশ পার্লামেন্টেই তোপের মুখে BBC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার