shono
Advertisement

আকাশের যান মাটিতে হয়রান! বিহারে ব্রিজের তলায় আটকে গেল বিমান

শেষপর্যন্ত কীভাবে 'ফাঁস' থেকে মুক্ত করা হল বিমানটিকে?
Posted: 09:20 PM Dec 29, 2023Updated: 09:21 PM Dec 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন এক আশ্চর্য দৃশ্য। বিমান (Plane) আটকে গেল ব্রিজের তলায়! আর তার জেরেই ট্র্যাফিক জ্যামে জেরবার পথঘাট। এমনই ঘটনার সাক্ষী হল বিহারের (Bihar) মতিহারি।

Advertisement

জানা যাচ্ছে, সড়কপথে মুম্বই থেকে অসমে নিয়ে যাওয়া হচ্ছিল। একটি ট্রাকের লম্বা পাটাতনে শোয়ানো ছিল সেটি। কিন্তু রাস্তা দিয়ে যাওয়ার সময় গোল বাঁধে মতিহারির পিপরাকোঠি ব্রিজের কাছে এসে। ব্রিজের নিচে এসে আটকে যায় বিমানটি। একেবারে ‘নট নড়ন চড়ন, নট কিচ্ছু’। ফলে পিছনে দাঁড়িয়ে যায় সারি সারি গাড়ি। শুরু হয় দীর্ঘ ট্র্যাফিক জ্যাম। বিমানটিরও ক্ষতি হয় ব্রিজের সঙ্গে ধাক্কায়। ভেঙেচুরে গিয়েছে কিছু অংশ। এর আগে অন্ধ্রপ্রদেশের বাপাটলা জেলাতে এমন ঘটনা ঘটেছিল।

[আরও পড়ুন: গলায় দড়ি দিয়ে ঝুলছে মেয়ে, দেখামাত্রই দেহের সামনে দাঁড়িয়ে হাতের শিরা কাটলেন মা!]

গত বছরের নভেম্বরে এভাবেই রাস্তায় আটকে গিয়েছিল বিমান। কোচি থেকে সেটিকে হায়দরাবাদে নিয়ে যাওয়া হচ্ছিল। আকাশে যাকে উড়তে দেখা যায়, তাকে এভাবে চোখের সামনে অতিকায় চেহারায় দেখে অবাক হয়ে যান সাধারণ পথচারীরা। এবার একই ঘটনার সাক্ষী হল বিহার। ভাইরাল হয়েছে ছবিগুলি। যা দেখে অবাক নেটিজেনরাও। তবে শেষপর্যন্ত সরানো সম্ভব হয় বিমানটি। ট্রাক চালকের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন স্থানীয় জনতা। অবশেষে আসে সাফল্য।

[আরও পড়ুন: ‘এটা কি ইয়ার্কি হচ্ছে!’ রোহিতদের উপর রেগে লাল সুনীল গাভাসকর! পালটা দিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার