shono
Advertisement

চুরি গিয়েছে বিচারকের ছেলের মহার্ঘ্য জুতো, হন্যে হয়ে চোর খুঁজছে পুলিশ

আটক একাধিক সন্দেহভাজন।
Posted: 07:45 PM Aug 28, 2023Updated: 07:45 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুতোচোর ধরতে হুলুস্থুল রাজস্থানে (Rajasthan)। রীতিমতো থানায় অভিযোগ দায়ের করে চুরি যাওয়া জুতোর খোঁজে পুলিশ। পাকড়াও হলেই বেচারার কপালে দুঃখ আছে, হলফ করে বলা যায়। কারণ অশোক গেহলটের রাজ্যের একটি আদালতের বিচারকের ছেলের মহার্ঘ্য জুতো চুরি গিয়েছে। ইতিমধ্যে আটক করা হয়েছে কয়েক জন সন্দেহভাজনকে। আমজনতা অবশ্য বলছে, মশা মারতে কামান দাগা! কই সাধারণ মানুষের টাকা, গয়না চুরি গেলেও তো এমন তৎপরতা দেখা যায় না!

Advertisement

ওই বিচারকের নাম জোগেন্দ্র কুমার আগরওয়াল। তিনি রাজস্থানের আলোয়ারে পস্কো আদালতের বিচারক। সম্প্রতি জয়পুরের বাদি ছৌপার এলাকায় ব্রিজ নিধি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জোগেন্দ্রর ছেলে। বাইরে জুতো খুলে পুজো দিয়ে বেরিয়ে দেখেন জুতোজোড়া হাওয়া। তখনই মানক চক থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন খোদ বিচারক।

[আরও পড়ুন: রায় ঘোষণার আগে নাটকীয় মোড়, এলাহাবাদ হাই কোর্টের ভিন্ন বেঞ্চে সরল জ্ঞানবাপী মামলা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জোগেন্দ্রর ছেলের জুতোর দাম ১০ হাজার টাকা। মহার্ঘ্য জুতো ফেরত পেতে মামলা করেছেন বিচারক। যার পর হুলুস্থুল পড়ে যায় রাজস্থান পুলিশে। ইতিমধ্যে মানক চক থানার হেড কনস্টেবল মনিরামের নেতৃত্বে তদন্তকারী কমিটি গঠন করা হয়েছে। তাঁরা মন্দিরের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে চোর খুঁজতে নেমে পড়েছেন। আটকও করা হয়েছে কয়েক জনকে। যদিও এখনও পর্যন্ত খোঁজ মেলেনি বিচারকের ছেলের জুতোর।

[আরও পড়ুন: ৩৭০ ধারা রদ নিয়ে মামলা করতেই সাসপেন্ড অধ্যাপক! ‘প্রতিশোধ?’ প্রশ্ন সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার