shono
Advertisement

স্টিয়ারিংয়ের উপর বসে জলজ্যান্ত বানর, আতঙ্কে বাসযাত্রীরা

দেখুন ভাইরাল ভিডিও। The post স্টিয়ারিংয়ের উপর বসে জলজ্যান্ত বানর, আতঙ্কে বাসযাত্রীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Oct 06, 2018Updated: 04:40 PM Oct 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোড সেফটি নিয়ে হাজারো প্রচার চালানো হয় গোটা দেশে। এ রাজ্যে যেমন সেফ ড্রাইভ, সেভ লাইফ তেমনি অন্য রাজ্যগুলিও নিজের মতো করে পথ সচেতনতার প্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু সেই প্রচারকে বুড়ো আঙুল দেখালেন খোদ কর্ণাটকের রাজ্য পরিবহণ দপ্তরের এক কর্মীর।

Advertisement

[সৌরমণ্ডলের বাইরে আস্ত একটা চাঁদ, নতুন দিগন্তের সন্ধান গবেষকদের]

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে পছন্দের লঙ্গুর (এক প্রজাতির বানর)-টিকে বাসের স্টিয়ারিংয়ে বসিয়ে নিয়েছেন চালক। না বানরটি বাস চালাচ্ছে না, চালাচ্ছেন চালকই। কিন্তু বানরের নড়াচড়ায় বেশ অসুবিধাতেও পড়তে হচ্ছে চালককে। এই ফুটেজ ভাইরাল হওয়ার পরই নড়েচড়ে বসে কর্ণাটক রাজ্য পরিবহণ নিগম। অত যাত্রীদের জীবনকে এভাবে ঝুঁকিতে ফেলে দেওয়ার জন্য সাসপেন্ড করা হয় চালককে।

[মিলনেই মৃত্যু! সঙ্গমরত অবস্থাতেই প্রাণ হারালেন বিখ্যাত ‘প্লে-বয়’]

যদিও, চালককে সাসপেন্ড করার এই সিদ্ধান্তে অখুশি নেটিজেনরা। তারা ওই চালকের পশুপ্রেমীকে কুর্নিশ যানাচ্ছেন। অনেকেই এই দৃশ্যটিকে কিউট বলেছেন। আবার কেউ কেউ পরামর্শ দিচ্ছেন যেভাবে ওই চালক বানরটিকে যত্ন করে গাড়ি চালানো শেখাচ্ছেন তাতে তাঁকে বনদপ্তরে বদলি করে দিলে বন্যপ্রাণীদের উপকার হত।

 

The post স্টিয়ারিংয়ের উপর বসে জলজ্যান্ত বানর, আতঙ্কে বাসযাত্রীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার