shono
Advertisement

বিমানের শৌচালয়ে আটকে যাত্রী, দরজা না খুলে চিরকুট পাঠাল বিমানকর্মীরা

বিমানযাত্রার পুরো সময় শৌচাগারেই আটকে যাত্রী।
Posted: 04:23 PM Jan 17, 2024Updated: 04:26 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানযাত্রার পুরো সময়টা শৌচাগারে আটকেই কাটাতে হল! বিপদ বুঝেও শৌচাগারের দরজা খুলে বের করে আনা গেল না যাত্রীকে! উলটে শৌচাগারের দরজার তলা দিয়ে পাঠিয়ে দেওয়া হল হাতে লেখা চিঠি। সাফ জানিয়ে দেওয়া হল, শৌচাগারে থেকেই সফর শেষ করতে হবে কারণ দরজা আটকে গিয়েছে। সেটা খোলার কোনও উপায় নেই।

Advertisement

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে স্পাইসজেটের (SpiceJet) একটি বিমানে। মঙ্গলবার ওই বিমানটি মুম্বই থেকে বেঙ্গালুরু (Bengaluru) যাওয়ার কথা ছিল। রাত আড়াইটে নাগাদ মুম্বই (Mumbai) থেকে টেক অফ করে বিমানটি। তার খানিক পরেই শৌচালয়ে যান এক যাত্রী। ভিতর থেকে দরজা আটকাতেই বিপত্তি। আচমকাই বিকল হয়ে যায় শৌচাগারের লক। ভিতর থেকে সেটি খুলে বেরিয়ে আসতে পারেননি যাত্রী।

[আরও পড়ুন: এ কেমন নকশা! অযোধ্যার মসজিদ নিয়ে অসন্তুষ্ট ইকবাল আনসারি]

খানিক পরে বিষয়টি বিমানকর্মীদের নজরে আসে। শৌচালয়ের দরজা খুলতে চেষ্টা করেন তাঁরা, কিন্তু তাতে কাজ হয়নি। ততক্ষণে ভিতরে আটকে পড়া যাত্রী আতঙ্কিত হয়ে পড়েছেন। তাঁকে আশ্বাস দিতে দরজার তলা দিয়ে চিঠি গলিয়ে দেন বিমানকর্মীরা। হাতে লেখা চিঠিতে বলা হয়, “কমোডের ঢাকা বন্ধ করে তার উপরে বসে থাকুন। বিমান অবতরণ করলেই বিশেষ কর্মীরা এসে দরজা খোলার ব্যবস্থা করবেন।” রাত তিনটে দশ নাগাদ বেঙ্গালুরু বিমানবন্দরে পৌঁছয় বিমানটি। তার পর শৌচাগারের দরজা খুলে উদ্ধার করা হয় ওই যাত্রীকে। তাঁর প্রাথমিক চিকিৎসার ব্যবস্থাও করা হয়েছে।

গোটা ঘটনা নিয়ে আলাদা করে বিবৃতি দিয়েছে স্পাইসজেট। উড়ান সংস্থার তরফে জানানো হয়, ওই যাত্রীর বিমানভাড়া পুরোটাই ফিরিয়ে দেওয়া হয়েছে। এমন দুর্বিষহ অভিজ্ঞতার জন্য ওই যাত্রীর কাছে ক্ষমাও চেয়েছে স্পাইসজেট। তবে ওই যাত্রীর তরফে কোনও অভিযোগ করা হয়নি উড়ান সংস্থার বিরুদ্ধে।

[আরও পড়ুন: পরকীয়ায় জড়িয়েছে স্ত্রী, সন্দেহে খুন করে মুন্ডু কাটল স্বামী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার