‘স্বামীকে প্রকাশ্যে চুমু খাব, পারলে আটকান!’দিনেদুপুরে পুলিশকে ‘হুমকি’মহিলার

01:30 AM Apr 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি আমার স্বামীকে প্রকাশ্যে রাস্তায় চুমু খাব। পারলে আটকান।’ দিল্লিতে (Delhi) দিনেদুপুরে পুলিশকে হুমকি দিলেন এক মহিলা। শুধু তাই নয় তাঁর মতে, করোনা ভাইরাস বলে কিছু নেই। ভাইরাসের নাম করে সাধারণ মানুষকে এমনিই নাজেহাল করা হচ্ছে। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও দেশে যখন মারণ কোভিডে দৈনন্দিন আক্রান্তের সংখ্যা প্রায় তিন লক্ষের কাছে পৌঁছে গিয়েছে, তখনই এমন মন্তব্য করলেন ওই মহিলা। ইতিমধ্যে তাঁর সেই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। তবে শেষপর্যন্ত অবশ্য পুলিশ ওই মহিলা এবং তাঁর স্বামী দু’জনকেই গ্রেপ্তার করেছে।

Advertisement

কিন্তু কেন এমন মন্তব্য করলেন ওই মহিলা? সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সম্প্রতি দিল্লিতে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে জারি হয়েছে কারফিউ। নিয়মানুযায়ী, এতে কেবল জরুরি পরিষেবাই চালু থাকবে। বাইরে বেরতেও বিশেষ ই-পাস লাগবে। কিন্তু দিল্লির ওই মহিলা এবং তাঁর স্বামী গাড়ি নিয়ে বেরোলেও তাঁদের মুখে ছিল না কোনও মাস্ক। সঙ্গে ছিল না ই-পাসও। চেকিংয়ের সময় তাঁদের আটক করে পুলিশ। তখনই পঙ্কজ দত্ত এবং আভা নামে ওই যুগল পুলিশের সঙ্গে বচসায় জড়ান।

[আরও পড়ুন: মৃত্যু হলেও সাহায্য পাবে না পরিবার! করোনা যোদ্ধাদের ৫০ লক্ষের বিমা বন্ধ করল কেন্দ্র]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশ আধিকারিকদের অকথ্য ভাষায় অপমান করছেন ওই মহিলা এবং তাঁর স্বামী। পুলিশ আধিকারিকদের ভিখারিও বলতে থাকেন তাঁরা। এরপরই মহিলাকে বলতে শোনা যায়, ‘আমি আমার স্বামীকে প্রকাশ্যে রাস্তায় চুমু খাব।পারলে আটকান।’ এখানেই শেষ নয়, আভা আরও বলেন, ‘করোনা ভাইরাস বলে কিছু নেই। ভাইরাসের নাম করে সাধারণ মানুষকে এমনিই নাজেহাল করা হচ্ছে।’ ইতিমধ্যে নেটিজেনরা ওই যুগলের সমালোচনায় মুখর হয়েছেন। অনেকেই তাঁদের এই কাজের নিন্দা করেছেন।

 

[আরও পড়ুন: করোনা আবহে অক্সিজেনের হাহাকার, প্রাণ বাঁচাতে শিল্পক্ষেত্রে ব্যবহারে নিষেধাজ্ঞা কেন্দ্রের]

Advertisement
Next