Advertisement

ধেয়ে আসছে মশাদের ঘূর্ণিঝড়, আতঙ্কে কাঁপছে রাশিয়ার একাধিক এলাকা, দেখুন ভিডিও

08:51 PM Jul 21, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড়ের ভয়ে কাঁপছে রাশিয়ার (Russia) পূর্ব দিকের একাধিক এলাকা। না, কোনও প্রাকৃতিক দুর্যোগ নয়। এই ঘূর্ণিঝড় মশার! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর অল্পসংখ্যক নয়, একেবারে ধেয়ে আসছে শয়ে শয়ে মশা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আসলে বর্তমানে রাশিয়ায় রীতিমতো ত্রাসের সঞ্চার করেছে মশা। আর এতেই তৈরি হয়েছে এক ভয়ঙ্কর ঘূর্ণিঝড়! যার নাম আবার দেওয়া হয়েছে ‘মসকুইটো টর্নেডো’ (Mosquito Tornadoes)! রাশিয়ার পূর্ব দিকে অবস্থিত কামচাটকা পেনিনসুলার একাধিক গ্রাম সাক্ষী থাকছে এই ঘটনার। ওখানকার স্থানীয় বাসিন্দারাও পর্যন্ত ভয়ে দিন কাটাতে বাধ্য হচ্ছেন।

[আরও পড়ুন: Uttar Pradesh: ২০ বছর লিভ-ইনে থাকার পর ছেলের সামনেই বিয়ে সারলেন দম্পতি]

ইতিমধ্যে অনেকেই মশাদের ওই ঘূর্ণিঝড়ের ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, মশাদের এই ঝড়ে ঢেকে গিয়েছে সূর্যও। এই প্রসঙ্গে এনটোমোলোজিস্ট লুডমিলা লোবকোভা বলছেন, এই মশারা মানুষের রক্ত চুষে খাওয়ার জন্য একত্রিত হয়নি। পুরুষ মশারা এক বা একাধিক মহিলা মশাকে ঘিরে সঙ্গমে মেতেছে বলেই এমনটা ঘটেছে। তবে যে যাই বলুক, সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও দেখে আঁতকে উঠেছেন অনেক নেটিজেনও। 

[আরও পড়ুন: এটাই তো ভালবাসা! অসুস্থ হাঁসের অস্ত্রোপচারের সময় ঠায় দরজায় দাঁড়িয়ে সঙ্গিনী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next