shono
Advertisement

বিশালদেহী পোষা ষাঁড় নিয়ে প্রমোদ ভ্রমণ! পথে ধরল পুলিশ, ভাইরাল সেই ভিডিও

ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনের।
Posted: 06:18 PM Sep 02, 2023Updated: 08:56 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় পোষ্যকে বাড়িতে ফেলে রেখে ঘুরতে যেতে মন চায় না মালিকের। সে কুকুর হোক কিংবা বেড়াল। সেই কারণে নিজের গাড়িতেই বিশেষ বন্দোবস্ত করেছিলেন আমেরিকার (America) এক যুবক। যদিও মাঝপথে থমকাতে হয় তাঁকে। পুলিশের বাধায় পণ্ড হয় পোষ্য ও মালিকের অভিনব ভ্রমণ কাহিনি। কেন?

Advertisement

পুলিশের বাধার মুখে পড়ার কারণ বিশালদেহী একটি ষাঁড় নিয়ে বেড়াতে যাচ্ছিলেন ওই যুবক। বুধবার বিশালাকার সাদা-কালো ওয়াটসুই ষাঁড়কে নিজের সাধারণ চারচাকা গাড়িতে তুলে ২৭৫ নম্বর হাইওয়ে দিয়ে দিব্য এগোচ্ছিলেন তিনি। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন পথচলতি বহু মানুষ। আসলে ওয়াটসুই ষাঁড়ের গড় ওজন প্রায় পাঁচশো কেজি। সিংয়ের সাইজ দেখলে ভিড়মি খেতে হয়। নধর সেই ষাঁড়কে সাধারণ গাড়িতে তুলে ভ্রমণে বেরিয়েছিলেন যুবক।

[আরও পড়ুন: লোকসভা ভোটে এগিয়ে আনতেই সংসদের বিশেষ অধিবেশন, ফের দাবি নীতীশের]

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ছোট একটি গাড়ির ছাদ এবং দরজার একাংশ ভেঙে ষাঁড়টিকে গাড়িতে দাঁড় করানোর ব্যবস্থা করেছেন মালিক। পশু বহন করার গাড়িতে যেভাবে লোহার ব্যারিকেড থাকে, নিজের গাড়িতে সেই বন্দোবস্তও করেছিলেন। ফলে ‘হাউডি ডুডি’ নামের ষাঁড়টি দিব্যি যাচ্ছিল মালিকের সঙ্গে। কিন্তু বিপজ্জনক যাত্রার পথ আটকায় পুলিশ। ষাঁড় নিয়ে ঘরে ফিরে যেতে বাধ্য করা হয় যুবককে।

[আরও পড়ুন: জ্ঞানবাপীর বৈজ্ঞানিক সমীক্ষা শেষ হয়নি, আদালতের কাছে আরও ৮ সপ্তাহ সময় চাইল ASI]

ভাইরাল ভিডিও নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছে নেটিজেন। একদল যেমন মজার মন্তব্যে করেছে। তেমন কেউ কেউ যুবকের কাণ্ডকে দায়িত্বজ্ঞানহীন বলে দাবি করেছেন। একজন লেখেন, “আজ বুঝি ষাঁড় সঙ্গে নিয়ে অফিস যাওয়ার দিন।” এক ব্যক্তির দাবি, “দেখেই বোঝা যাচ্ছিল ষাঁড়টির কষ্ট হচ্ছে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার