shono
Advertisement

OMG! এক মাসে আটবার একই সাপের কামড় খেয়েও বেঁচে কিশোর!

বাস্তব যখন কল্পনাকেও হার মানায়! The post OMG! এক মাসে আটবার একই সাপের কামড় খেয়েও বেঁচে কিশোর! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Sep 01, 2020Updated: 05:13 PM Sep 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রামে-গঞ্জে সাপের কামড়ের ঘটনা নতুন নয়। এমন ঘটনা প্রায়দিনই ঘটতে দেখা যায়। কিন্তু তা বলে একই সাপ একই মানুষকে এক মাসে আটবার কামড়াতে পারে? পারে। এমনই দাবি করেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) ১৭ বছরের এক কিশোর।

Advertisement

[আরও পড়ুন:নগ্ন হয়েই করতে হবে কাজ! চাকরিদাতা দম্পতির শর্তে তাজ্জব নেটদুনিয়া]

উত্তর প্রদেশের রামপুর গ্রামের বাসিন্দা যশরাজ মিশ্র। যশরাজের দাবি, গত একমাস ধরে একটি সাপ তার পিছু নিয়েছে। আটবার তাকে কামড়েছে। তাতে অবশ্য এখনও পর্যন্ত কোনও ক্ষতি হয়নি যশরাজের। কিন্তু ক্রমাগত একই সাপের আক্রমণে শঙ্কিত সে ও তার পরিবার। যশরাজের বাবা চন্দ্রমৌলি মিশ্র জানান, প্রথমবার সাপটি যশরাজকে কামড়ানোর পর তাঁরা যশরাজকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখান থেকে চিকিৎসা হওয়ার পর সুস্থ হয়ে যায় সে। কিন্তু তারপর আরও কয়েকবার যখন সাপটি যশরাজকে কামড়ায়, তখন স্থানীয় সাপুড়ে এবং বিশিষ্টজনদের পরামর্শ নিয়েছিলেন তিনি। সেই পরামর্শ মেনেই ছেলেকে কিছুটা দূরে বাহাদুর গ্রামে থাকা এক আত্মীয়র কাছে পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু যশরাজের পিছু নিয়ে সেখানে গিয়েও উপস্থিত হয় সাপটি! আবার কামড়ায় তাকে। এভাবে ১৭ বছরের কিশোরটি গত একমাসে প্রায় আটবার কামড়েছে সাপটি। শেষবার ২৫ আগস্ট সাপের কামড় খেয়েছিল যশরাজ। আবার তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে ওষুধ খাওয়ার পর এখন সুস্থ যশরাজ। তবে আবার কোথায়, কবে, কীভাবে সাপটি তাকে আক্রমণ করবে, তা নিয়ে শঙ্কায় যশরাজ।

[আরও পড়ুন: OMG! হাতির মল দিয়ে তৈরি চা খাচ্ছেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও]

ডাক্তারের পরামর্শ মেনে চলার পাশাপাশি ছেলের জন্য চিন্তিত বাবা-মা স্থানীয় সাপুড়ের দ্বারস্থ হয়েছেন। কেন সাপটি বারবার তাঁদের ছেলেকেই কামড়াচ্ছে? সেই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত কারও কাছে পাননি তাঁরা। তবে এখনও সর্প বিশেষজ্ঞদের কাছে যাওয়ার কথা ভাবেননি তাঁরা।

The post OMG! এক মাসে আটবার একই সাপের কামড় খেয়েও বেঁচে কিশোর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার