shono
Advertisement

থুতু দিয়ে স্মার্টফোন আনলক করলেন তরুণী, ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তরুণীর কাণ্ড।
Posted: 06:27 PM May 04, 2022Updated: 06:29 PM May 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তর্জাল বা ইন্টারনেটের পৃথিবী হল চমকে দেওয়ার পৃথিবী। মাঝেমাঝেই সেখানে এমন সব কাণ্ড ঘটে, যা না দেখলে বিশ্বাস করা কঠিন। এবার ভাইরাল হল মুখের লালা বা থুতু দিয়ে স্মার্টফোন (Smart Phone) আনলক (Unlock) করার ভিডিও। গ্রাহক নিরাপত্তায় অনেক ভেবেচিন্তে কোম্পানিগুলি লক-অনলক প্রযুক্ত তৈরি করে স্মার্টফোনে। সেই ফোনই কিনা থুতু দিয়ে আনলক করে ফেলা হল! স্বভাবতই এমন কাণ্ডের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)।

Advertisement

আমেরিকার (America) একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী তরুণীর নাম মিলা মোনেট (Mila Monet)। তিনি মার্কিন দেশের মিয়ামির বাসিন্দা। গত মাসে মিলা একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁর আশ্চর্য প্রতিভার নমুনা মেলে। ওই ভিডিওতে দেখা গিয়েছে, বন্ধুদের সঙ্গে একটি পাবের বাইরে দাঁড়িয়ে আছেন তরুণী। তাঁর হাতে ধরা নিজের স্মার্টফোন। যেটি সেই সময় লকড অবস্থায় রয়েছে। এরপরই মাথা নীচু করে মোট ছয় বার কি-প্যাডের ছটি নাম্বারের উপরে মুখের লালা বা থুতু ফেলেন তরুণী। এবং তাতেই খুলে যায় ফোনটি। যদিও খুব জোরে গান বাজছিল পাবে। কিন্তু সেই শব্দকে ছাপিয়ে মিলার কাণ্ড দেখে উল্লাসে ফেটে পড়েন বন্ধুরা।

[আরও পড়ুন: ১৫ বছর ধরে লিভ-ইন, ৬ সন্তানের সামনেই এক ছাদনাতলায় তিন প্রেমিকাকে বিয়ে যুবকের]

মিলার কাণ্ড দেখে উচ্ছাস প্রকাশ করেছেন নেটাগরিকরাও। অধিকাংশই তরুণীর অদ্ভূত প্রতিভায় চমকেছেন। তবে অনেকে ঘেন্নাও পেয়েছেন বেজায়। এক নেটিজেনের মন্তব্য, “আমি জীবনে আর কারও হাতে আমার ফোন দেবো না।” একজন আবার লিখেছেন, “ওর মুখের লালা আজকালকার ছেলেমেয়েদের সম্পর্কের চেয়ে শক্তিশালী।”

[আরও পড়ুন: এবার অনলাইনে গেম খেলতে গুনতে হবে আরও বেশি টাকা, GST বাড়ানোর ভাবনা কেন্দ্রের]

প্রসঙ্গত, ক’দিন আগে ইংল্যান্ডে বাসিন্দা হ্যারি ম্যাটাডিনের অদ্ভূত কাণ্ডের কথা জেনে চমকে গেছিল নেটিজেন। ওই যুবক দাবি করেন, তিনি নিয়মিত নিজের মূত্র পান করেন। আর তাতেই অবসাদের মতো কঠিন অসুখ সারিয়ে ফেলেছেন। হ্যারি আরও জানিয়ে ছিলেন, মূত্রপানই নাকি তাঁর চেহারায় আলাদা জেল্লা এনেছে। নিজের মূত্র দিয়ে মুখ ধোয়া তাঁর রোজকার অভ্যাস। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার