shono
Advertisement

সামান্য একটি বাল্বও চুরি! ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড উত্তরপ্রদেশের পুলিশকর্মী

সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যায় পুলিশকর্মীর বাল্ব চুরির দৃশ্য।
Posted: 08:38 PM Oct 15, 2022Updated: 08:38 PM Oct 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোরের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা করা পুলিশের অন্যতম প্রধান কাজ। কিন্তু রাতের অন্ধকারে চুপিচুপি চুরি করতে গিয়ে ধরা পড়লেন খোদ পুলিশকর্মীই! এখানেই শেষ নয়, সেই চুরির ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) পুলিশের এহেন কাজে নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তড়িঘড়ি সেই পুলিশকে সাসপেন্ড করে পরিস্থিতি সামাল দিয়েছে উত্তরপ্রদেশ সরকার। তবে অভিযুক্ত পুলিশকর্মীর দাবি, মোটেই চুরি করেননি তিনি।

Advertisement

ঘটনার সূত্রপাত গত ৬ অক্টোবর। একটি মেলায় অস্থায়ী দোকান থেকে বাল্ব চুরি করার অভিযোগ উঠেছে ওই পুলিশকর্মীর বিরুদ্ধে। গোটা ঘটনাটিই ধরা পড়েছে মেলায় থাকা সিসিটিভি ফুটেজে। সেই সিসিটিভি ফুটেজই ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাঁটতে হাঁটতে একটি দোকানের সামনে এসে দাঁড়ালেন ওই পুলিশকর্মী (UP Cop)। তারপরে এদিক ওদিক তাকিয়ে দোকানের সামনে থাকা বাল্বটি খুলে নিলেন তিনি। তারপরে বাল্বটি পকেটে পুরে নিয়ে হাঁটা দিলেন।

[আরও পড়ুন: সৌন্দর্য প্রতিযোগিতার ‘পুরস্কার’ প্রবাসী ভারতীয় পাত্র! বিজ্ঞাপন ঘিরে শোরগোল পাঞ্জাবে]

তবে ওই পুলিশকর্মী সম্ভবত জানতেন না, তাঁর কীর্তি ধরা পড়ে গিয়েছে সিসিটিভি ফুটেজে। এই ভিডিও ছড়িয়ে পড়তেই ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই পদোন্নতি হয়েছিল ওই পুলিশকর্মীর (Uttar Pradesh Police)। আপাতত অভিযুক্ত পুলিশকর্মীকে জিজ্ঞাসাবাদ করে শাস্তিমূলক পদক্ষেপ করা হবে বলে জানা গিয়েছে। জেরার পরে অবশ্য অভিযুক্ত পুলিশকর্মী জানিয়েছেন, মোটেই চুরি করেননি তিনি। শুধুমাত্র বাল্বটি খুলে নিয়ে অন্যত্র লাগিয়েছিলেন। কিন্তু সেই যুক্তি মানতে নারাজ সকলে।

তবে উত্তরপ্রদেশ পুলিশের এহেন আচরণ নতুন নয়। কিছুদিন আগেই এক ঘুমন্ত ব্যক্তির পকেট থেকে ফোন চুরি করার অভিযোগ উঠেছিল এক পুলিশকর্মীর বিরুদ্ধে। কিছুদিন আগেই ট্রেনিং ক্যাম্পে গিয়ে বারবার ঘুমিয়ে পড়েছিলেন এক পুলিশকর্মী। উপরমহলের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, বেশি করে খাওয়ার জন্যই কাজের মধ্যেও ঘুমিয়ে পড়েছিলেন তিনি। সব মিলিয়ে, উত্তরপ্রদেশের পুলিশের কার্যকলাপ ক্রমেই নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে উঠছে।

[আরও পড়ুন: গোরস্থানে সাবধান! ঘুরে বেড়াচ্ছে বিশাল পাইথন, ভিডিও দেখলে শিউরে উঠবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার