shono
Advertisement

গ্রামে ঢুকল চিতাবাঘ, পিঠে চেপে সেলফি গ্রামবাসীর! ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

এমন কাণ্ড কীভাবে সম্ভব?
Posted: 03:25 PM Aug 30, 2023Updated: 03:25 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তবে বাঘের মুখোমুখি হওয়া তো দূরের কথা, স্বপ্নেও এমন দৃশ্যে আত্মরাম খাঁচাছাড়া হয় মানুষের। যে কারণে ‘বনবিবি’ কিংবা ‘দক্ষিণ রায়ের’ পুজো হয় এদেশে। সেই ভয়ংকর শক্তিশালী বুনো প্রাণীর সঙ্গে সেলফি তুলল গ্রামবাসীরা, এমনকী পিঠে চড়ে বসল! এমনটা কীভাবে সম্ভব?

Advertisement

মঙ্গলবার এমন কাণ্ড ঘটেছে মধ্যপ্রদেশে (Madhya Pradesh) দেওয়াস জেলায়। কালী সিন্ধ নদীর ধারের একটি গ্রামে জঙ্গল থেকে বেরিয়ে এসেছিল একটি চিতাবাঘ। তাকে দেখতে ভিড় জমান স্থানীয় মানুষ। বাঘের হাঁটাচলা দেখেই বোঝা যাচ্ছিল সে রীতিমতো অসুস্থ। তথাপি শুরুতে ভয়ে ভয়ে দূরেই ছিল কৌতূহলী জনতা। বিপদের সম্ভাবনা নেই বুঝতেই ধীরে ধীরে কাছে এগোন অনেকে। এর পর চিতাবাঘটিকে ঘিরে আজব সব কাণ্ড ঘটতে দেখা যায়।

[আরও পড়ুন: ‘হিন্দু ধর্ম ভাঁওতা’, মন্তব্য সমাজবাদী পার্টির নেতার, জিভ কাটার হুঁশিয়ারি কংগ্রেস নেতার]

চমৎকার সুযোগ ছাড়েনি সোশ্যাল মিডিয়ায় ম্যানিয়াক তরুণ প্রজন্ম। তারা বাঘের সঙ্গে সেলফি তোলা শুরু করেন। এক যুবক তো বাঘের পিঠেই প্রায় চেপে বসেছিলেন। অসুস্থ তথা অসহায় চিতাবাঘটি বিন্দুমাত্র প্রতিবাদ করতে পারেনি। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দোর্দাণ্ডপ্রতাপ প্রাণীটির করুণ দশা দেখে হতবাক নেটদুনিয়া।

[আরও পড়ুন: পক্ষে দেশের ৮০ শতাংশই! সমীক্ষায় ‘মোদিময়’ ভারত]

দেরি করে হলেও খবর পায় দেওয়াস জেলার বন বিভাগ। সন্ধে নাগাদ ঘটনাস্থলে পৌঁছে অসুস্থ চিতাবাঘটিকে উদ্ধার করে তারা। বন বিভাগের কর্মীরা নিশ্চিত করেছেন, বাঘটির শরীরের আঘাতের চিহ্ন মেলেনি। সম্ভবত অসুস্থ অথবা অতিরিক্ত খাদ্যগ্রহণের কারণে হাঁটাচলায় সমস্যা হচ্ছিল তাঁর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার