shono
Advertisement

হায়নার আক্রমণের মুখ থেকে শাবককে বাঁচাল জিরাফ মা! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

দেখে নিন ভাইরাল ভিডিওটি।
Posted: 06:29 PM Jun 23, 2023Updated: 06:29 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা সব পারে! এই একটি শব্দেই ধরা রয়েছে জগৎসংসার।মাতৃত্বেই নির্ভেজাল ভালবাসার প্রকাশ। সন্তানের কল্যাণের জন্য, তাকে বিপদ থেকে রক্ষা করতে সদাসচেষ্ট থাকে জননী। হোক না সে না-মানুষ। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। সেখানে দেখা মিলেছে এমনই এক জিরাফ মায়ের। শাবককে বাঁচাতে তার তাগিদের সাক্ষী হয়ে মুগ্ধ নেটদুনিয়া।

Advertisement

গ্যাব্রিয়েল করনো নামের এক টুইটার ব্যবহারকারী পোস্ট করেছেন ওই ভিডিওটি। যেখানে দেখা গিয়েছে নিজের সন্তানকে নিয়ে দাঁড়িয়ে রয়েছে জিরাফ। ঠিক তখনই মা, ছানার অবসর মুহূর্তে হানা দিয়েছে ‘ভয়ংকর’ হায়না! আচমকা ‘শত্রু’র আক্রমণে শিশু হকচকিয়ে গেলেও মায়ের লড়াই ছিল চোখে পড়ার মতো। হায়নার আক্রমণে ভয় তো দূর, পালটা প্রতিরোধ গড়ে তোলে মা জিরাফটি। যা দেখে সেখান থেকে সরে পড়ে হায়নাটি। হিংস্রতা পরাজিত হয় মাতৃত্বের শক্তির কাছে।

[আরও পড়ুন: কোমর জলেও রান্নার গ্যাসের যোগান ‘সাহসী সৈনিকে’র! প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর]

ভাইরাল এই ভিডিও দেখেই প্রশংসায় সরব হয়েছেন নেটাগরিকরা। একাধিক মন্তব্যের বন্যায় ভেসেছে ওই পোস্ট। কেউ কেউ লিখেছেন, ‘মা তো মা-ই হয়!’ আবার কেউ লিখেছেন, ‘মায়ের কাছে সবার আগে সন্তান!’ বন্য মায়ের সন্তান বাঁচানোর এই তাগিদে আবেগে ভাসছেন সবাই। 

[আরও পড়ুন: পাঞ্জাবের বান্টি-বাবলি! ডাকাতির পর তীর্থভ্রমণ, ফলের রসে চুমুক দিতেই পুলিশের জালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার