shono
Advertisement

Breaking News

ঠিক যেন সিনেমা! পিছু ধাওয়া করা পুলিশকে রুখতে মাঝপথে টাকা ওড়াল ডাকাত দল, ভাইরাল ভিডিও

গাড়ি থামিয়ে টাকা কুড়োলো পথচলতি মানুষ।
Posted: 08:31 PM Oct 22, 2022Updated: 08:32 PM Oct 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় সড়ক দিয়ে বিদ্যুৎ গতিতে ছুটছে একের পর এক গাড়ি। আচমকা টাকার বৃষ্টি হাইওয়েতে! ফলে থমকে গেল ট্রাফিকের একাংশ। চিলির (Chile) উত্তর উপকুলীয় জাতীয় সড়কের এমনই এক দৃশ্য সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে অনেকেই বলছেন, এ তো হলিউডের চিত্রনাট্য। আসলে ঘটনা কী?

Advertisement

চিলির পুদাহুয়েল শহরের একটি জুয়ার ঠেকে হামলা করেছিল একটি ডাকাত দল। আগ্নেয়াস্ত্র দেখিয়ে তারা যথেচ্ছ লুট চালায়। এরপর গাড়িতে করে পালায়। সঙ্গে সঙ্গে খবর যায় পুলিশের কাছে। পুলিশ ধাওয়া করে ডাকাত দলের গাড়িটিকে। দেশটির উত্তর উপকুলীয় জাতীয় সড়ক ধরে বিদ্যুৎ গতিতে ছুটছিল গাড়িটি। পিছনে ধাওয়া করে পুলিশের গাড়ি। একটা সময় ডাকাতদের গাড়িটিকে প্রায় ধরে ফেলেছিল পুলিশের গাড়ি। তখনই বুদ্ধি করে গাড়ি থেকে টাকার ব্যাগটি ফেলে দেয় ডাকাতেরা।

[আরও পড়ুন: এই ভয়ংকর ছবিটি কীসের জানেন? আপনার বাড়িরই আনাচে কানাচে ঘুরে বেড়ায় এরা]

তাতে সাময়িক ভাবে বিভ্রান্ত হয় পুলিশ। আসলে ব্যাগের খোলা মুখ টাকা বেরিয়ে জাতীয় সড়কে উড়তে থাকে। যা দেখে গাড়ি থামিয়ে অনেকেই ছুটোছুটি করে টাকা কুড়োতে শুরু করেন। যদিও পুলিশ এসে পড়ে অকুস্থলে। তথাপি প্রত্যক্ষদর্শীদের কারও কারও মন্তব্য, টাকা কুড়িয়ে পুলিশকে সাহায্য করার নামে অনেকেই টাকা পকেটস্থ করেছেন। জুয়ার ঠেক থেকে ঠিক কত টাকা লুট করেছিল ডাকাত দলটি এবং কত টাকা মিলিছে পুলিশি অভিযানে তা অবশ্য জানা যায়নি।

[আরও পড়ুন: চুরি করা বড্ড পরিশ্রমের, গয়নাগাটি ও নগদ হাতানোর পর ফ্রিজ খুলে পেস্তা খেল চোর!]

তবে মাঝপথে টাকা ফেলে পালিয়েও নিস্তার পায়নি ডাকাত দল। পরে ছয় জন ডাকাতকেই গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। চিলি পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছ’জনই বিদেশি নাগরিক। এদের মধ্যে দু’জন আবার বেআইনি ভাবে চিলিতে অনুপ্রবেশ করেছিল। তবে তারা আদতে কোন দেশের নাগরিক, তা এখনও পর্যন্ত জানা যায়নি। একাধিক ধারায় মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে ডাকাতির ভিডিওটি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার