shono
Advertisement

লাইভ টিভি’তেই সঞ্চালিকাকে বিয়ের প্রস্তাব সাংবাদিকের, ভাইরাল মিষ্টি ভিডিও

প্রেমিকা কি রাজি হলেন?
Posted: 05:37 PM Aug 25, 2023Updated: 05:37 PM Aug 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগ বদলে যায়, বদলে যায় প্রেমপ্রস্তাবের ধরনও। কখনও শপিং মলে ক্রেতাদের মাঝে তো কখনও ম্যাচ দেখতে গিয়ে গ্যালারিতে গার্লফ্রেন্ডের সামনে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিয়ে থাকেন যুবকরা। এবার আরও একধাপ এগিয়ে টিভি-তে লাইভ খবর পড়াকালীনই প্রেমিকার সামনে আংটি নিয়ে দাঁড়িয়ে পড়লেন যুবক।

Advertisement

টিভি চ্যানেলে খবর পড়ছেন মার্কিন সঞ্চালিকা কর্নেলিয়া নিকোলসন। তাঁর চোখ ছিল টেলিপ্রপ্টারের দিকে। হঠাৎই বুঝতে পারেন স্টুডিওর বাঁ-দিক থেকে তাঁর দিকে কেউ এগিয়ে আসছেন। এরপরই খবর পড়া থামিয়ে দেন। তাকিয়ে দেখেন হাতে ফুলের বুকে নিয়ে দাঁড়িয়ে তাঁর বয়ফ্রেন্ড। রিলি নাজেল। ওই সংবাদমাধ্যমেরই সাংবাদিক তিনি। সঞ্চালিকা প্রেমিকাকে বিয়ের প্রস্তাবের সারপ্রাইজ দিতে লাইভ টিভি-কেই বেছে নিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: এশিয়া কাপের আগেই করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ২ ক্রিকেটার, পিছিয়ে যাবে টুর্নামেন্ট?]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই প্রেমপ্রস্তাবের ভিডিও। যেখানে রিলি বলছেন, “কর্নেলিয়ার সঙ্গে চার বছর আগে একটি সংবাদমাধ্যমের অফিসেই আলাপ হয়েছিল। তুমি স্বভাব ভীষণ ভাল। তুমি এতটাই উজ্জ্বল যে গোটা ঘর আলো করে দাও।” এরপরই আংটি হাতে কর্নেলিয়াকে বিয়ের প্রস্তাব দেন রিলি। হাসি মুখে সেই মিষ্টি প্রস্তাবে রাজিও হয়ে যান তিনি। রিলি আংটি পরিয়ে দিতেই একে অপরকে চুমু খান তাঁরা। ভিডিও নজর কেড়েছে অনেক নেটিজেনেরই। বলছেন, এমন মিষ্টি প্রেমপ্রস্তাব পেতে কার না ইচ্ছে করে! যদিও অনেকে বলছেন, পাবলিসিটি স্টান্ট দিতেই এসব কাণ্ড! তবে কারণ যা-ই হোক, আপাতত সোশ্যাল মিডিয়ার চর্চায় কর্নেলিয়া ও রিলি।

[আরও পড়ুন: ব্রিকস নেতাদের জন্য মোদির উপহারে ভারতীয় ঐতিহ্যের ছোঁয়া, তবে ব্রাত্য জিনপিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার