Advertisement

OMG: বিমান ছাড়বে ২০২২-এ! ভোরে Airport-এ পৌঁছে schedule দেখে মাথায় হাত তরুণীর

05:52 PM Aug 06, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সক্কাল সক্কাল উঠে দৌড়ঝাঁপ করে বিমানবন্দরে পৌঁছেছিলেন তরুণী। কিন্তু গিয়ে flight schedule দেখে তো মাথায় হাত তাঁর। দেখলেন, বিমান ছাড়বে সেই পরের বছর! বিমানযাত্রার সময় ২০২২ সালে! এতটা বেকুব বনে প্রাথমিকভাবে ধাক্কা খেলেও অবশ্য রসবোধ এতটুকুও কমেনি তাঁর। বিমানবন্দরে বসে নিজেই এহেন অভিজ্ঞতার কথা TikTok ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা দেখে হেসে খুন নেটিজেনরা।

Advertisement

তরুণীর নাম অ্যালেক্সিয়া পোর্টম্যান। তিনি ক্রোয়েশিয়া (Croatia) থেকে ফিরছিলেন ইটালি। সেখানেই তাঁর বাড়ি। সকাল ৬টায় ইটালিগামী বিমান ধরার জন্য ভোরে উঠে বিমানবন্দরে ছুটে গিয়েছিলেন। কিন্তু গিয়ে দেখেন, এ কী! সব বিমান বাতিল। শুধু তাঁর নির্দিষ্ট বিমানই বাতিল নয়। ক্রোয়েশিয়া থেকে ইটালি (Italy) যাওয়ার সমস্ত বিমান এ বছরের জন্য বাতিল। আবার ২০২২ সালে এই রুটে বিমান চলাচল করবে।

[আরও পডুন: কখনও কসরত, কখনও চেঁচামেচি, ব্যস্ত রাস্তায় মদ্যপ তরুণীর কীর্তি দেখে হতবাক নেটিজেনরা]

আসলে সমস্যা বিমান সংস্থার নয়। অ্যালেক্সিয়া নিজেই টিকিট বুকিংয়ের সময় ভুল বোঝাবুঝির জেরে এই বিপত্তি বাঁধিয়েছেন। বাড়ি ফেরার জন্য দু’বার টিকিট বুক করেও তা বাতিল করেছিলেন তিনি। শেষমেশ একটা টিকিট পেলেন বটে, তবে সময় ঠিক করে দেখে নেননি। ফলে এ বছরটা তাঁকে ক্রোয়েশিয়ায় বসেই কাটাতে হবে, এমনই পরিস্থিতি তৈরি হয়েছিল।

[আরও পডুন: গাড়ির মধ্যেই উদ্দাম যৌনতা! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কিশোরীর]

অ্যালেক্সিয়ার ভিডিওতে দেখা যাচ্ছে, লাগেজ নিয়ে তিনি বিমানবন্দরে বসেই আক্ষেপ করছেন। বলছেন, ”ভাবতেই পারছি না আমি সকাল ৬টার বিমান ধরব বলে এসেছিলাম। কিন্তু দেখছি, ফ্লাইট ২০২২-এ! ভাবুন তো কেমন ব্যাপারটা!” বিমানবন্দরেই দিনভর বসেছিলেন অ্যালেক্সিয়া। পরে বাড়িতে যোগাযোগ করে গোটা ঘটনার কথা জানান। তারপর একটা বন্দোবস্ত হয়। অ্যালেক্সিয়ার বাবা তাঁকে আশ্বাস দেন, ক্রোয়েশিয়া থেকে ইটালিতে ফিরিয়ে আনবেন। তরুণী জানিয়েছে, ”বাবাকে দুটো বিমান বদলে তবে এখানে আসতে হবে। আবার ফেরার সময়ও একই পথ। আশা করি, বাবা ওভাবেই এসে আমাকে তাড়াতাড়ি নিয়ে যাবেন।এখানে আমি বড় অসহায়, চেনাপরিচিত কেউ নেই।” অ্যালেক্সিয়ার নিজের ভুলের জন্য অবশ্য বিমান সংস্থা তাঁর প্রতি সহানুভূতিশীল মনোভাব দেখিয়েছে। ২০২২ সালের বিমান টিকিটের সঙ্গে সঙ্গে অর্থও ফেরত দিয়েছে তাঁকে।

Advertisement
Next