shono
Advertisement

নিজের জন্মদিনে গ্রাহকদের অভিনব উপহার! জোম্যাটোর ডেলিভারি বয়ের ‘কাণ্ডে’ মুগ্ধ নেটদুনিয়া

এমন হৃদয় সবার হয় না, বলছেন নেটিজেনরা।
Posted: 07:25 PM Jun 30, 2023Updated: 07:27 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন। বছরের আর পাঁচটা দিনের থেকে আলাদা এই দিনটা। সেদিন মনের মতো উপহার পাওয়ার ইচ্ছে কার না থাকে? কিন্তু নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে জোম্যাটের (Zomato) এক ডেলিভারি বয়ের কাণ্ড, যিনি নিজের জন্মদিনে উপহার পেতে নয়, দিতেই আগ্রহী। সমস্ত গ্রাহকদের চকোলেট উপহার দিলেন তিনি! 

Advertisement

করণ আপটে (Karan Apte) । বছর তিরিশের ওই যুবকের জন্মদিন ছিল সম্প্রতি। সেই উপলক্ষেই নজিরবিহীন কাণ্ড ঘটান তিনি। নিজের জন্য নতুন জামা কেনার সঙ্গে সঙ্গেই সকলের জন্য চকোলেট নিয়ে হাজির হন ডেলিভারি বয়। সকলে বলতে ঠিক যাঁদের যাঁদের খাবার ডেলিভারি করেছেন তিনি, তাঁদেরই একটি করে চকোলেট উপহার দেন করণ।

[আরও পড়ুন: শহরের প্রান্তে অবস্থিত ‘মাছের ভেড়ি’ই হয়ে উঠেছিল বিধানচন্দ্র রায়ের স্বপ্নের সল্টলেক!]

এই ঘটনার কথা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। করণের সেই ফেসবুক পোস্ট ভাইরাল হয় মূহুর্তেই। ডেলিভারি বয়ের এই কাজের প্রশংসায় মুখর হন নেটিজেনরা। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘এর চেয়ে মিষ্টি আর কী হতে পারে!’

অনেকেই লেখেন, ‘এমন মন সবার হয় না!’ এক নেটাগরিক মন্তব্য করেন, ‘এমন সুন্দর জন্মদিন পালনের সাহস সবার হয় না!’ যদিও করণের কথা জোম্যাটোর নজরে আসতেই ওই যুবকের জন্য কেক পাঠায় সংস্থা। শুধু জোম্যাটো নয়, করণের জন্য উপহার পাঠানো হয় চকোলেট কোম্পানির তরফেও। সেই ছবিও সোশ্যাল দুনিয়ায় শেয়ার করেন ওই যুবক।

[আরও পড়ুন: নিজের লম্বা চুল কেটে দান, ক্যানসার আক্রান্তদের পাশে থেকে প্রশংসা কুড়োচ্ছেন হুগলির ছাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার