shono
Advertisement

সাবধান! সিনেমার সমালোচকদের ‘চুপ’করাতে বড়পর্দায় ফিরছেন সানি দেওল, দেখুন ট্রেলার

আর. বাল্কি পরিচালিত এই ছবিতেই নাকি সুর সাজিয়েছেন অমিতাভ বচ্চন।
Posted: 05:30 PM Sep 05, 2022Updated: 05:30 PM Sep 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমালোচনা করতে অনেকেই ভালবাসেন। বিশেষ করে সিনেমার। হল থেকে বেরিয়ে আসার পর সিনেমার ভাল-মন্দ অনেকেই ব্যাখ্যা করে থাকেন। কেউ পেশাগতভাবে এই কাজ করেন, কেউ ব্যক্তিভাবে সোশ্যাল মিডিয়ায় মতামত জানান। তবে এবার থেকে মতামত জানানোর আগে দু’বার ভাববেন। কারণ ‘চুপ!’। সানি দেওল ও দুলকর সলমনের নতুন সিনেমা। যার ট্রেলারে সমালোচকদের বিরুদ্ধে প্রতিশোধের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছে। 

Advertisement

আর. বাল্কির পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন সানি দেওল (Sunny Deol)। প্রায় চার বছর পর ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন দুলকর সলমন (Dulquer Salmaan)। দক্ষিণী এই তারকাও বছর চারেক পরেই বলিউড ছবিতে ফিরলেন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পূজা ভাট ও শ্রেয়া ধন্বন্তরি।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি! দেবের উপস্থাপনায় ‘বিনোদিনী’ রুক্মিণী, ফার্স্টলুকে ‘চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য]

কাহিনির সঙ্গে কিংবদন্তি পরিচালক গুরু দত্ত এবং তাঁর বিখ্যাত সিনেমা ‘কাগজ কে ফুল’-এর যোগ রয়েছে। ছবির আবহে বারবার সিনেমার গান ও দৃশ্য ব্যবহার করা হয়েছে। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে এক সিরিয়াল কিলারকে খুঁজতে মরিয়া সানি দেওলের চরিত্র। অদ্ভূত এই খুনি। সিনেমার সমালোচকদের খুঁজে খুঁজে খুন করে। আবার তাদের মাথায় স্টার এঁকে নম্বরও দেয়।

এই খুনি কি দুলকর সলমন না অন্য কেউ? তা জানা যাবে আগামী ২৩ সেপ্টেম্বর। সেদিনই সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে এ ছবির আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আর তা হল মিউজিক অ্যারেঞ্জার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বাল্কির এই নতুন ছবিতে সুর সাজিয়েছেন বলিউডের শাহেনশা। ‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ’ ছবিতে অভিনয়ের সুবাদে পরিচালকের সঙ্গে বন্ধুত্ব অমিতাভের। সেই কারণেই এই দায়িত্ব পালন করেছেন। 

[আরও পড়ুন: শাহরুখের পর সলমন, লম্বা চুলে নতুন ছবির ঝলকে দাবাং খানও, বলিউডের নয়া ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement