shono
Advertisement

দুর্ঘটনা না ইচ্ছাকৃত! ইনস্টাগ্রামে ভাইরাল পুনম পাণ্ডের উন্মুক্ত বক্ষের ভিডিও

দেখুন সেই ভিডিও। The post দুর্ঘটনা না ইচ্ছাকৃত! ইনস্টাগ্রামে ভাইরাল পুনম পাণ্ডের উন্মুক্ত বক্ষের ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:24 PM Jul 17, 2018Updated: 07:54 PM Jul 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় তাঁর উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় একবার শরীরী আবেদনের খেলায় মাতলে, লক্ষাধিক লাইক তো মিলেই যায়। উৎসব যাই হোক, কিংবা নাই হোক, সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে দেরি হয় না পুনম পাণ্ডের। কখন কী করতে হয়। কেমন করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে পুনম সিদ্ধহস্ত। তবে এবারে একটু যেন ভুল হয়ে গেল, আর তার খেসারত বেশ ভালই দিতে হল সোশ্যাল মিডিয়ার তারকাকে। অনলাইনে ফাঁস হয়ে গেল পুনমের অসতর্ক মুহূর্তের ভিডিও।

Advertisement

[নেই শাহরুখ, ফোর্বস-এর সেরা ১০০-র তালিকায় ঠাঁই অক্ষয়-সলমনের]

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না পুনম। উষ্ণতার মধ্যেও আবছা শালীনতা রাখেন। বাকিটা অনুরাগীদের কল্পনার উপর ছেড়ে দেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ইনস্টাগ্রামে দিতে গিয়েছিলেন তারকা। কিন্তু কথা বলতে বলতেই হাতের ক্যামেরা আচমকা বেসামাল হয়ে যায়। আর তাতেই পুনমের উন্মুক্ত স্তন ক্যামেরায় ধরা পড়ে যায়। তড়িঘড়ি পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন পুনম। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কারণ ভিডিওতে তাঁর উর্ধাঙ্গ রেকর্ড হয়ে গিয়েছে। আর এ ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[প্রকাশ্যে বা ছবিতে নারীশরীরের বিভঙ্গের উপর নিষেধাজ্ঞা চাপাতে সরকারের দ্বারস্থ সংগঠন]

এমনিতে পুনমের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উষ্ণ ছবির কমতি নেই। নিয়মিত ভিডিও পোস্ট করেন নায়িকা। নিন্দুকরা অবশ্যই সমালোচনা করতে ছাড়েন না। তবে অনুরাগীরা তাঁকে এমন রূপে বেশ পছন্দ করেন। নতুন এ ভিডিওতেও প্রচার পেয়েছেন পুনম। ঘটনাটি নিছক দুর্ঘটনা না ইচ্ছাকৃত? উঠেছে সেই প্রশ্ন।

 

[সংলাপের জন্য অভিনেতারা দায়ী নন, ‘সেক্রেড গেমস’ বিতর্কে মন্তব্য আদালতের]

The post দুর্ঘটনা না ইচ্ছাকৃত! ইনস্টাগ্রামে ভাইরাল পুনম পাণ্ডের উন্মুক্ত বক্ষের ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার