shono
Advertisement

ফের অনুরাগীকে অবজ্ঞা, সেলফির আবদারে কর্ণপাতই করলেন না রানু

মাটিতে যেন পা-ই পড়ছে না!, বক্তব্য নেটিজেনদের একাংশের। The post ফের অনুরাগীকে অবজ্ঞা, সেলফির আবদারে কর্ণপাতই করলেন না রানু appeared first on Sangbad Pratidin.
Posted: 04:47 PM Nov 23, 2019Updated: 04:48 PM Nov 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নামের পাশে সেঁটেছে ‘বলিউড প্লে-ব্যাক গায়িকা’ তকমা। সোশ্যাল মিডিয়ার দৌলতে রীতিমতো জাতীয় চর্চার বিষয় হয়ে গিয়েছেন। আর তাই উঠতে-বসতে যাই করুন না কেন, ঘুরে ফিরে সংবাদের শিরোনামে চলে আসে রানু মণ্ডলের নাম। কিছুদিন আগেই অনুরাগীর সঙ্গে খারাপ ব্যবহার করে শিরোনামে এসেছিলেন রানু মণ্ডল। তাঁর সমালোচনা শুরু হয়েছিল সর্বত্র। নেটিজেনরা তো তাঁর দুর্ব্যবহারের জন্য তুলোধোনা করতেও ছাড়েননি রানুকে। কিন্তু তাতেও পালটাননি ‘রানাঘাটের রানুদি’। ফের ভক্তকে অবজ্ঞা করার জন্য নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হল রানুকে।

Advertisement

সম্প্রতি এক মহিলা রানুর কাছে গিয়ে সেলফি তোলার আবেদন জানান। প্রথমটায় ক্যামেরার দিকে পোজ দিলেও খানিক বিচলিত দেখা গেল রানুকে। এমনকী, ওই মহিলা বারবার ছবির আবদার করলেও সেদিকে কর্ণপাতই করেননি তিনি। অনুরাগীকে অবজ্ঞা করে এদিক-ওদিক তাকাতে থাকেন। যে ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ফের কটাক্ষ করেন রানু মণ্ডলকে। তাঁর আচার-আচরণ যে ঠিক করা দরকার সেকথাও বলতে ভোলেননি নেটিজেনদের একাংশ। আগের ঘটনারই পুনরাবৃত্তি।

[আরও পড়ুন:  রানুর মেক আপের ছবি ভুয়ো, বিস্ফোরক দাবি বিউটি পার্লারের ]

এর আগে এক ভক্ত রানুকে দেখে তাঁর সঙ্গে সেলফি তোলার আবদার করেছিলেন। কিন্তু রানু প্রথমটায় অত হইচইয়ের মাঝে না শুনতে পাওয়ায় সেই মহিলা অনুরাগী তাঁর গায়ে খানিক আলতো স্পর্শ করেই ডাকেন। আর তাতেই বেজায় চটে যান রানু। অনুরাগীর কথা না শুনে, হাতের স্পর্শ পাওয়া মাত্রই ঘুরে রানু পালটা ওই মহিলাকে জিজ্ঞেস করেছিলেন, ‘হোয়াট ইজ দিস?’ সেলফি তোলার আবদার তো দূরের কথা, এককথায় ওই মহিলার সঙ্গে দুর্ব্যবহার করেন।

এর আগেও রানু বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন। তবে বর্তমানে তাঁর আচরণে যেন ক্ষুব্ধ নেটিজেনরা। যাঁরা একটা সময়ে তাঁর গানের ভিডিও শেয়ার করে প্রশংসা করেছিলেন। এবার তাঁরাই রানুর আচরণে সমালোচনা করতে ছাড়েননি! চরম দারিদ্র, অবহেলা থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠা। জীবনের নানা উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে যেতে মনের কোমল স্তরগুলিতে যেন একটু একটু করে আস্তরণ পড়ে গিয়েছে।  শুরু হয়েছে সমালোচনাও।

দেখুন সেই ভিডিও-

[আরও পড়ুন:এভাবে কেউ মন্দিরে আসে? পোশাক বিতর্কে জড়ালেন অজয়-কাজলের মেয়ে নাইশা ]

The post ফের অনুরাগীকে অবজ্ঞা, সেলফির আবদারে কর্ণপাতই করলেন না রানু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement