shono
Advertisement
J&K

ভোটের ফলপ্রকাশের পরদিনই রক্তাক্ত উপত্যকা! অনন্তনাগের জঙ্গলে মিলল বুলেটবিদ্ধ জওয়ানের দেহ

আর এক জওয়ান গুলিবিদ্ধ হলেও প্রাণে বেঁচে গিয়েছেন।
Published By: Biswadip DeyPosted: 01:44 PM Oct 09, 2024Updated: 01:44 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে ভোটের ফলপ্রকাশের পরদিনই রক্তাক্ত উপত্যকা। অনন্তনাগে মিলল এক জওয়ানের বুলেটবিদ্ধ দেহ। শহিদ জওয়ানের নাম হিলাল আহমেদ ভাট। আগেই জানা গিয়েছিল, দুই জওয়ানকে অপহরণের চেষ্টা করেছিল জঙ্গিরা। অবশেষে মিলল তাঁদেরই একজনের প্রয়াণের খবর।

Advertisement

জানা গিয়েছে, অনন্তনাগের জঙ্গল এলাকা থেকে জঙ্গিরা ওই দুই জওয়ানকে অপহরণ করে। সেই সময় যৌথ বাহিনীর একটি দল জঙ্গলে জঙ্গিদের ধরতে তল্লাশি অভিযান চালাচ্ছিল। সেই সময়ই এই ঘটনা ঘটে। কিন্তু একজন পালিয়ে যান। তবে তাঁর গায়েও গুলি লেগেছে। অন্যজনের কোনও খোঁজই মেলেনি। খবর পেতেই অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। শেষপর্যন্ত সন্ধান মিলল তাঁর নিথর দেহের। এদিকে আহত জওয়ানের শরীরে দুটি বুলেট মিলেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

৩৭০ ধারা বাতিলের পর জম্মু ও কাশ্মীরে প্রথমবার বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবারই ছিল ফলপ্রকাশ। আর তখনই পরিষ্কার হয়ে যায়, বিজেপি যে একক সংখ্যাগরিষ্ঠ দল হওয়ার স্বপ্ন দেখছিল সেটাও বাস্তবায়িত হয়নি। ন্যাশনাল কনফারেন্সই কাশ্মীরের একক বৃহত্তম দল হয়েছে। কিন্তু সেদিনই জঙ্গিদের উদ্দেশে তল্লাশি অভিযানে প্রাণ গেল এক জওয়ানের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জম্মু ও কাশ্মীরে ভোটের ফলপ্রকাশের পরদিনই রক্তাক্ত উপত্যকা।
  • অনন্তনাগে মিলল এক জওয়ানের বুলেটবিদ্ধ দেহ। শহিদ জওয়ানের নাম হিলাল আহমেদ ভাট।
  • আগেই জানা গিয়েছিল, দুই জওয়ানকে অপহরণের চেষ্টা করেছিল জঙ্গিরা। অবশেষে মিলল তাঁদেরই একজনের প্রয়াণের খবর।
Advertisement