shono
Advertisement
Independence Day

শচীন থেকে নীরজ, ৭৮তম স্বাধীনতা দিবস উদযাপনে শামিল দেশের ক্রীড়াবিদরা

সদ্যসমাপ্ত অলিম্পিক থেকে ফেরা ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Published By: Arpan DasPosted: 05:26 PM Aug 15, 2024Updated: 05:26 PM Aug 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭৮তম স্বাধীনতা দিবসের উদযাপনে মেতে উঠেছে গোটা দেশ। আসমুদ্র হিমাচল জুড়ে চলছে এই বিশেষ দিনটি উদযাপন। সেখানে পিছিয়ে নেই দেশের ক্রীড়াবিদরাও। সদ্যসমাপ্ত প্যারিস অলিম্পিক থেকে ফেরা অ্যাথলিটরাও শুভেচ্ছা জানাচ্ছেন স্বাধীনতা দিবসের। সেই সঙ্গে রয়েছেন শচীন, গম্ভীরের মতো ক্রিকেটাররাও।

Advertisement

সোশাল মিডিয়ায় শচীন লিখেছেন, "যাঁরা ভারতের হয়ে খেলেন, তাঁরাই শুধু খেলোয়াড় নন। যাঁরা সততা ও দায়িত্বের সঙ্গে নিজের কাজ করেন, তারাই টিম ইন্ডিয়ার মূল উদ্দেশ্য। তাই আজ যখন জাতীয় সঙ্গীত বেজে উঠবে, তখন সেটা আপনাদের জন্যই বাজবে বলে মনে করবেন। যতবার আমি দেশের হয়ে খেলতে নেমেছি, ততবার আমি জাতীয় সঙ্গীত শুনে যেরকম অনুভব করতাম, আপনারাও সেরকম অনুভব করুন। সবাইকে স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।"

[আরও পড়ুন: ‘এর সঙ্গে আবেগ জড়িয়ে…’ দেশের মাটিতে দিন-রাতের টেস্ট আয়োজনে কেন নারাজ জয় শাহ?]

তেমনই অলিম্পিকে রুপোজয়ী নীরজ চোপড়া জাতীয় পতাকা হাতে ছবি দিয়ে লিখেছেন, "সবাইকে স্বাধীনতা দিবসের আন্তরিক শুভেচ্ছা। জয় হিন্দ।" জাতীয় দলের কোচ গৌতম গম্ভীর সপরিবারে তেরঙ্গা পতাকা তুলেছেন। সেই সঙ্গে লিখেছেন, "স্বাধীনতা পাওয়ার জন্য মূল্য দিতে হয়। আমাদের বীররা প্রতিদিন রক্তের মূল্যে সেটা শোধ করেন। সেটা ভুলে যাবেন না। শুভ স্বাধীনতা দিবস।" বিশ্বকাপ জয়ের পর জাতীয় পতাকা হাতে মুম্বইয়ের রাস্তায় ঘুরেছিল ভারতীয় ক্রিকেট দল। সেই ভিডিও দিয়ে রোহিত শর্মা স্যালুট জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৭৮তম স্বাধীনতা দিবসের উদযাপনে মেতে উঠেছে গোটা দেশ।
  • আসমুদ্র হিমাচল জুড়ে চলছে এই বিশেষ দিনটি উদযাপন। সেখানে পিছিয়ে নেই দেশের ক্রীড়াবিদরাও।
  • সদ্যসমাপ্ত প্যারিস অলিম্পিক থেকে ফেরা অ্যাথলিটরাও শুভেচ্ছা জানাচ্ছেন স্বাধীনতা দিবসের।
Advertisement