shono
Advertisement
Vinesh Phogat

অলিম্পিকের পরে সাতগুণ বাড়ল ভিনেশের সম্পত্তি! কত সম্পদের মালকিন তারকা কুস্তিগির?

তিনটি বিলাসবহুল গাড়িও রয়েছে ভিনেশের সংগ্রহে।
Published By: Anwesha AdhikaryPosted: 03:44 PM Aug 26, 2024Updated: 03:44 PM Aug 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিকে পদক জেতার পরে একলাফে অনেকখানি বেড়েছে মনু ভাকের, নীরজ চোপড়াদের সম্পত্তি। কিন্তু পদক না জিতেও ভিনেশ ফোগাটের সম্পত্তি প্রায় সাতগুণ বেড়েছে! প্যারিস অলিম্পিকের আগে তাঁর মোট সম্পদ ছিল প্রায় ৫ কোটি টাকা। কিন্তু এখন সেই সম্পদ বেড়ে ৩৬.৫ কোটি টাকায় পৌঁছেছে। মোট তিনটি গাড়িও রয়েছে ভিনেশের।

Advertisement

অলিম্পিকের ফাইনালে উঠেও পদক পাননি তারকা কুস্তিগির। তবে এই ঘটনার পরে ভিনেশের জনপ্রিয়তা আরও বেড়েছে। অলিম্পিকে যাওয়ার আগেও যথেষ্ট জনপ্রিয় ছিলেন ভিনেশ। প্রতিটি বিজ্ঞাপনের জন্য তিনি কমবেশি ২৫ লক্ষ টাকা করে পারিশ্রমিক নিতেন। অলিম্পিকের সাফল্যের পর ৩ গুণ পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। এখন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ভিনেশ নাকি ৭৫ লক্ষ টাকা পারিশ্রমিক চাইছেন। কোনও ক্ষেত্রে সেই অঙ্কটা এক লাখেও পৌঁছে যাচ্ছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, অলিম্পিকের পর ভিনেশের জনপ্রিয়তা হু হু করে বাড়ছে। সেটার প্রভাব বাড়ছে বাজারেও।

[আরও পড়ুন: অবসর নিলেও ক্রিকেট থেকে ছুটি নেই! যুবরাজের ডাকে সাড়া দিয়ে ফের মাঠে গব্বর

সংবাদমাধ্যমগুলোর দাবি, অলিম্পিকের আগে ভিনেশের মোট সম্পদের পরিমাণ ছিল ৫ কোটি টাকা। তবে এক মাসের মধ্যেই ভিনেশের সম্পত্তি প্রায় সাত গুণেরও বেশি বেড়ে গিয়েছে। কেবল বিজ্ঞাপনী আয় নয়, ক্রীড়া মন্ত্রক থেকে বার্ষিক ৬ লক্ষ টাকা বেতনও পাচ্ছেন ভিনেশ। তবে বিজ্ঞাপন থেকেই মূলত বিরাট আয় করছেন তারকা কুস্তিগির। তাঁর সংগ্রহে রয়েছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। ৩৫ লক্ষ টাকার টয়োটা ফ্রন্টরানার এবং ২৮ লক্ষ টাকার টয়োটা ইনোভার পাশাপাশি ভিনেশের গ্যারাজে শোভা পায় ১.৮ কোটি টাকার মার্সিডিজ GLE।

উল্লেখ্য, অলিম্পিকে স্বপ্নভঙ্গের পর কুস্তি থেকে অবসর ঘোষণা করেন ভিনেশ। তার পর থেকেই জল্পনা ছড়ায়, ভিনেশকে হরিয়ানার নির্বাচনের টিকিট দিতে আগ্রহী বেশ কয়েকটি দল। ইতিমধ্যেই তারা যোগাযোগ করেছে তারকা কুস্তিগিরের সঙ্গে। এই বিষয়টি নিয়ে ভিনেশের তরফে স্পষ্ট করে কিছু বলা হয়নি। তবে গত শনিবার হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডার সঙ্গে দেখা করেন তিনি। তার পর থেকে জল্পনা আরও ছড়ায়, এবার কংগ্রেসে যোগ দিতে চলেছেন তারকা কুস্তিগির।

[আরও পড়ুন: বোর্ডের শীর্ষে স্বরাষ্ট্রমন্ত্রী! ‘উনি কিছুই জানেন না’, PCB চেয়ারম্যানকে তোপ প্রাক্তন পাক ক্রিকেটারদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলিম্পিকের ফাইনালে উঠেও পদক পাননি তারকা কুস্তিগির। তবে এই ঘটনার পরে ভিনেশের জনপ্রিয়তা আরও বেড়েছে।
  • প্রতিটি বিজ্ঞাপনের জন্য ভিনেশ নাকি ৭৫ লক্ষ টাকা পারিশ্রমিক চাইছেন। কোনও ক্ষেত্রে সেই অঙ্কটা এক লাখেও পৌঁছে যাচ্ছে।
  • ৩৫ লক্ষ টাকার টয়োটা ফ্রন্টরানার এবং ২৮ লক্ষ টাকার টয়োটা ইনোভার পাশাপাশি ভিনেশের গ্যারাজে শোভা পায় ১.৮ কোটি টাকার মার্সিডিজ GLE।
Advertisement