shono
Advertisement

‘সিম্বা’-র গলা শাহরুখের! টুইট করে নেটিজেনদের রোষের শিকার পাকিস্তানি অভিনেতা

এমন কী বললেন পাকিস্তানের ওই অভিনেতা? The post ‘সিম্বা’-র গলা শাহরুখের! টুইট করে নেটিজেনদের রোষের শিকার পাকিস্তানি অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Jul 15, 2019Updated: 11:34 AM Jul 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য লায়ন কিং’ মুক্তি পাবে ১৯ জুলাই৷ কিন্তু দ্বিতীয় হিন্দি টিজার মুক্তির পর থেকেই ‘দ্য লায়ন কিং’-কে ঘিরে কৌতূহল বাড়তে শুরু করেছে ভারতীয় সিনেপ্রেমীদের মধ্যে৷ প্রথম টিজারে মুফাসার আত্মপ্রকাশের পর, দ্বিতীয় টিজারে সামনে এসেছে তাঁর ছেলে ‘সিম্বা’৷ আর সিনেমার হিন্দি ভার্সানে সেই ‘সিম্বা’-র চরিত্রেই গলা দিয়েছে শাহরুখপুত্র আরিয়ান খান৷ বিশেষজ্ঞরা বলছেন, সূক্ষ্ম পার্থক্য ছাড়া নাকি বাবা শাহরুখের গলার স্বরের সঙ্গে, ছেলে আরিয়ানের স্বরের কোনও পার্থক্যই করা যাবে না৷ ঠিক যে ভুলটা করলেন পাকিস্তানি অভিনেতা শান শাহিদ৷ ‘সিম্বা’র গলার স্বর শাহরুখের ভেবে, টুইটারে ‘কিং খানে’র সমালোচনায় সরব হলেন তিনি৷ এবং যার ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় প্রবল তোপের মুখে পড়লেন এই পাক অভিনেতা৷ হলেন নেটিজেনদের মশকরার পাত্র৷

Advertisement

[ আরও পড়ুন: সংকটে অভিনয় কেরিয়ার? ভূতুড়ে ওয়েব সিরিজে হাত দিলেন শাহরুখ]

জানা গিয়েছে, ‘দ্য লায়ন কিং’-এর দ্বিতীয় হিন্দি টিজার প্রকাশ্যে আসার পর টুইটারে শাহরুখকে নিশানা করেন শান শাহিদ৷ কিং খানের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘‘হিন্দি ডাবিংয়ে একটি স্মরণীয় সিনেমাকে হত্যা করা হয়েছে৷’’ বোঝাতে চান, সিম্বার স্বরে বেমানান শাহরুখ৷ এই টুইটের পরই, পাক অভিনেতার উপর কার্যত ঝাঁপিয়ে পড়েন নেটিজেনরা৷ অজ্ঞতার বশে তিনি যে ভুল কথা বলছেন তা পাক অভিনেতাকে বুঝিয়ে দেন তাঁরা৷ তবে নিজেদের স্টাইলে৷ শাহরুখের এক অনুগামী টুইটারে লেখেন, ‘‘প্রথমত, এটা শাহরুখের স্বর নয়৷ দ্বিতীয়ত, আপনাকে দেখতে হবে না৷ তৃতীয়ত, আমরা সবাই এটাকে খুব পছন্দ করছি৷’’ শান শাহিদকে কটাক্ষ করে আরও একজন লেখেন, ‘‘হাহাহা…দেখ কে অভিনয় নিয়ে কথা বলছে…এবং কাকে? ভাই উনি কিং! আপনার মতামতের কোনও প্রয়োজন নেই ওনার৷ যাই হোক অনেক সময় নষ্ট করেছে, তারজন্য ধন্যবাদ৷’’

যদিও এই সিনেমার টিজারকে বেশ ভালভাবেই গ্রহণ করেছেন সিনেপ্রেমীরা৷ ‘দ্য লায়ন কিং’-এর দ্বিতীয় টিজারে আরিয়ানের গলা তেমন একটা বেশি না থাকলেও, যেটুকু রয়েছি, তাতেই অবাক শাহরুখ অনুরাগীরা। কয়েক বছর আগে শাহরুখের গলার সঙ্গে আরিয়ানের গলার পার্থক্য খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন অনেকে। শুধু নেটিজেন কেন, বলিউডের তাবড় তাবড় সেলেব্রিটিরাও অবাক। শাহরুখের সঙ্গে এতদিন যাঁরা কাজ করেছেন, তাঁরাও আরিয়ানকে ‘সিম্বা’-র কারণে শুভেচ্ছা জানিয়েছেন।

[ আরও পড়ুন: পর্দায় হৃতিক বনাম টাইগার, পুজোয় মারকাটারি অ্যাকশনের ইঙ্গিত ‘ওয়ার’-এর টিজারে ]

The post ‘সিম্বা’-র গলা শাহরুখের! টুইট করে নেটিজেনদের রোষের শিকার পাকিস্তানি অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement