shono
Advertisement

ছাড়তে চাননি চাকরি, স্বামীর গুলিতে প্রাণ গেল পাক সাংবাদিকের

চাকরি ছাড়ার জন্য ওই মহিলাকে শারীরিক অত্যাচার করা হত বলেও অভিযোগ। The post ছাড়তে চাননি চাকরি, স্বামীর গুলিতে প্রাণ গেল পাক সাংবাদিকের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:12 AM Nov 27, 2019Updated: 01:23 PM Nov 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পরও চাকরি করতে চেয়েছিলেন। তাও আবার সাংবাদিকতার চাকরি। আর সেই কারণেই প্রাণ হারাতে হল বধূকে। চাকরি থেকে ইস্তফা না দেওয়ায় ওই মহিলাকে গুলি করে মারল স্বামী। তবে ঘটনাটি এদেশের নয়, পাকিস্তানের।

Advertisement

সাত মাস আগে বিয়ে হয়েছিল উরোজ ইকবালের। বিয়ের আগে থেকেই চাকরি করতেন তিনি। একটি উর্দু সংবাদপত্রের সঙ্গে যুক্ত ছিলেন। মধ্য লাহোরের কিলা গুজ্জর সিংয়ে ছিল তাঁর অফিস। সেখানেই তাঁকে গুলি করে স্বামী দিলাওয়ার আলি। স্থানীয় পুলিশের পদস্থ কর্তা দোস্ত মহম্মদ জানিয়েছেন, উরোজের মাথায় গুলি লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে আরও খবর, ঘটনার পর উরোজের ভাই ইয়াসির ইকবাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে দিলাওয়ারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সেগুলি ফরেনসিকে পাঠানো হয়েছে।

[ আরও পড়ুন: সেনাপ্রধান বাজওয়ার মেয়াদ বৃদ্ধি নয়, বাধা দিল পাক সুপ্রিম কোর্টই ]

উরোজের ভাই ইয়াসির ইকবাল জানিয়েছেন, দিলাওয়ার ও উরোজ একে অপরকে বিয়ের আগে থেকে চিনতেন। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারপর তাঁরা বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকে পরিস্থিতি বদলাতে থাকে। বিয়ের পর থেকেই ঝামেলা শুরু হয় দিলাওয়ার ও উরোজের মধ্যে। ছোটখাটো ব্যাপার নিয়ে তাঁদের মধ্যে সমস্যা হত। বিয়ের সাতমাস পরেও অশান্তি কমেনি। দিলাওয়ার ক্রমাগত উরজকে চাকরি ছাড়তে বলত। কিন্ত উরোজ রাজি ছিলেন না। এই নিয়ে অশান্তি চরমে পৌঁছয়। ইয়াসিরের অভিযোগ, তাঁর দিদিতে শারীরিক অত্যাচারও করত দিলাওয়ার। এই নিয়ে তিনি আগেও পুলিশে অভিযোগ জানিয়েছিল। কিন্তু কোনও লাভ হয়নি। পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। উলটে এই খবর পাওয়ার পর উরোজের উপর অত্যাচারের মাত্রা আরও বাড়তে থাকে বলে জানিয়েছেন ইয়াসির।

[ আরও পড়ুন: বানভাসি ভেনিসে সেলফি তুলতে গিয়ে এ কী করলেন পর্যটক? ভাইরাল ভিডিও ]

The post ছাড়তে চাননি চাকরি, স্বামীর গুলিতে প্রাণ গেল পাক সাংবাদিকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার