shono
Advertisement

মিসাইল প্রযুক্তিতে ভারতের উন্নতিতে সিঁদুরে মেঘ দেখছে পাকিস্তান

ভারতের ক্রমবর্ধমান সামরিক শক্তিতে অশনিসংকেত দেখছে পাকিস্তান। The post মিসাইল প্রযুক্তিতে ভারতের উন্নতিতে সিঁদুরে মেঘ দেখছে পাকিস্তান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:26 AM Jan 13, 2017Updated: 07:56 PM Jan 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের ক্রমবর্ধমান সামরিক শক্তিতে অশনিসংকেত দেখছে পাকিস্তান।ভারতীয় সেনার দ্বারা অগ্নি-৫ ও অগ্নি-৪ মিসাইলের সফল উৎক্ষেপনে রীতিমতো আতঙ্কিত ইসলামাবাদ।

Advertisement

আত্মপ্রকাশ করল দ্বিতীয় স্করপেন ক্লাস সাবমেরিন আইএনএস খান্ডেরি

ভারতের মিসাইল প্রোগ্রামে বাধা দিতে এবার এমটিসিআর বা মিসাইল টেকনলোজি কন্ট্রোল রেজিমের শরণাপন্ন হল পাকিস্তান।সূত্রের খবর, ভারতের ক্ষেপণাস্ত্রের  সংখ্যাবৃদ্ধি এশিয়া মহাদেশের শান্তি ও স্থিতাবস্থায় নেতিবাচক প্রভাব ফেলবে বলে, বুধবার এমটিসিআর-এর একটি প্রতিনিধি দলের কাছে অভিযোগ করে পাকিস্তান। এমটিসিআর হল ৩৫ টি দেশের একটি সংগঠন।এই সংগঠনটি ক্ষেপণাস্ত্র তৈরির প্রযুক্তি ও মিসাইল বিক্রির পন্থা নিয়ন্ত্রণ করে।

ভিয়েতনামকে অস্ত্র বিক্রি করলে ভারতকে উড়িয়ে দেওয়ার হুমকি চিনের

চিন ও পাকিস্তানের মধ্যে ক্রমশ বাড়তে থাকা সামরিক আদান প্রদানে উদ্বিগ্ন নয়া দিল্লি।ভারতকে সামরিক ক্ষেত্রে এগিয়ে রাখতে বদ্ধপরিকর মোদি সরকার সেনাবাহিনীর আধুনিকীকরণের উপর জোর দিচ্ছে।ইতিমধ্যে আমেরিকা ও রাশিয়ার সঙ্গে বেশ কয়েকটি অস্ত্র কেনার চুক্তি স্বাক্ষর করেছে ভারত।

মাও রক্তচক্ষু উপেক্ষা করে গ্রাম আগলাচ্ছেন এই মহিলা আধাসেনা

The post মিসাইল প্রযুক্তিতে ভারতের উন্নতিতে সিঁদুরে মেঘ দেখছে পাকিস্তান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement