shono
Advertisement

‘অর্ধেক পাকিস্তান খালি করে দেব’! সানি দেওলের হুঁশিয়ারিতে রাগে ‘ফুটছে’ প্রতিবেশী দেশ

'গদর ২' ছবিতে 'ভিলেন' পাকিস্তানীরা। কী প্রতিক্রিয়া পাকিস্তানের?
Posted: 04:30 PM Aug 19, 2023Updated: 04:30 PM Aug 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সিনেপর্দায় পাকিস্তানের ‘ভিলেন’ রূপ এই নতুন নয়! ‘গদর ২’ ছবির আগেও দেখা গিয়েছে বহুবার। কিন্তু এবার পর্দায় সানি দেওলের পাকিস্তান-বিরোধ দেখে রাগে ফুটছে প্রতিবেশী দেশ। বলিউড অভিনেতাকে পালটা আক্রমণও করলেন পাকিস্তানিরা।

Advertisement

একদিকে যখন বক্সঅফিস কাঁপাচ্ছে ‘গদর ২’, তখন সেই সিনেমা নিয়ে পাকিস্তানে মারাত্মক উত্তেজনা। মাত্র ১ সপ্তাহেই ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন সানি দেওল। ৪০ বছরের কেরিয়ারে তাঁর এমন ‘ঢায় কিলো কা হাত’-এর কামাল দেখেননি অনুরাগীরা। কিন্তু যে অভিনেতাকে নিয়ে গ্ল্যামারদুনিয়ায় এত্ত হইচই, সেই সানি দেওলকেই কিনা খুঁজছেন পাকিস্তানিরা! কেন?

কারণ, ‘গদর ২’ ছবির একাধিক রগরগে সংলাপে পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়েছেন সানি। পর্দায় অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, অর্ধেক পাকিস্তান খালি হয়ে যাবে। শুধু তাই নয়, ছবির গল্পে ‘ঢায় কিলো কা হাত’ নিয়ে সেদেশের বাসিন্দাদের আছড়ে ফেলতেও দেখা গিয়েছে অভিনেতাকে। আর সেই ছবি দেখেই রেগে কাঁই প্রতিবেশী দেশের একাংশ।

[আরও পড়ুন: ‘প্রাইভেট জেট, বিলাসযাপন, ধর্মের ব্যবসা! এরা ধর্মগুরু?’, সদগুরুকে খোঁচা দিয়ে বিস্ফোরক বিবেক!]

সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল সানি দেওলের বিরুদ্ধে বিষোদগার করতে তাঁদের। কারও মন্তব্য, ‘এটা তো সিনেমাতে দেখাচ্ছে, এখানে আসলে আমরা বুঝিয়ে দেব ওকে।’ কেউ বলছেন, ‘আসুক সানি দেওল পাকিস্তানে।’ আবার কারও প্রশ্ন, ‘সানিকেও পালটা মারা দরকার কিন্তু এই সেই সাহস কারও হবে?’

[আরও পড়ুন: পালটাচ্ছিলেন পোশাক! গ্রিনরুমে ফটোগ্রাফাররা ঢুকতেই চেঁচিয়ে উঠলেন দীপিকা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement