shono
Advertisement
T20 World Cup

বিশ্বকাপ ম্যাচের আগে ফ্যানদের সঙ্গে দেখা করতে টাকা নিচ্ছেন বাবররা! তুঙ্গে বিতর্ক

সোশাল মিডিয়ায় পাক দলকে একহাত নিয়েছেন প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ।
Published By: Sulaya SinghaPosted: 02:46 PM Jun 05, 2024Updated: 02:46 PM Jun 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ে না পাকিস্তান ক্রিকেটের। মার্কিন মুলুকে গিয়েও প্রকাশ্যে সেই একই ছবি। টি-টোয়েন্টি বিশ্বকাপের ২২ গজে নামার আগে ফের তোপের মুখে বাবর আজমরা।

Advertisement

এবার কী করলেন পাক তারকারা? জানা গিয়েছে, বিশ্বকাপ ম্যাচের আগে একটি প্রাইভেট নৈশভোজের আয়োজন করেছিলেন তাঁরা। যেখানে সমর্থকদের আমন্ত্রণ জানানো হয়েছিল। নিজেদের প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিতেই নাকি এই আয়োজন। শুনে মনে হতেই পারে, এ তো বেশ ভালো আয়োজন। ফ্যানদের ভাগ্যের শিকে ছিঁড়বে। তাঁদের পাশে পেলে ভালো পারফর্মও করবেন ক্রিকেটাররা। কিন্তু কাহানি মে রয়েছে টুইস্ট। ফেভারিট তারকাদের সঙ্গে সাক্ষাতের জন্য খরচ করতে হবে মোটা অঙ্কের অর্থ। সমর্থকদের থেকে রীতিমতো টাকা নিয়েছেন তাঁরা বলে খবর।

[আরও পড়ুন: লোকসভায় নজরকাড়া ফল হেভিওয়েট মহিলা প্রার্থীদের, হারলেন শুধু স্মৃতি]

জানা গিয়েছে, প্রাইভেট নৈশভোজের পার্টির জন্য সমর্থকদের থেকে ২৫ মার্কিন ডলার প্রবেশমূল্য নেওয়া হয়েছে! অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা আনুমানিক ২ হাজার ৮৪ টাকা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। আমেরিকায় গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এমনই কাণ্ড ঘটিয়েছেন বাবররা। আর এতেই শুরু হয়েছে তীব্র বিতর্ক।

সোশাল মিডিয়ায় পাক দলকে একহাত নিয়েছেন প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ। তিনি বলেন, "এই ধরনের টুর্নামেন্টে অফিশিয়াল নৈশভোজের আয়োজন করা হয়ে থাকে। কিন্তু প্রাইভেজ নৈশভোজ! সে আবার কে করে? অদ্ভুত ব্যাপার। এর মানে ২৫ ডলার দিয়ে ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে হবে। এদের ঈশ্বর রক্ষা করুন। লোকে বলবে এভাবে টাকা তুলছে ওরা।" প্রাক্তনীদের পাশাপাশি নেটিজেনদের রোষের মুখেও পড়তে হয়েছে পাক দলকে। এবার দেখার বৃহস্পতিবার নিজেদের প্রথম ম্যাচে আমেরিকাকে হারিয়ে এই বিতর্কে বাবররা জল ঢালতে পারেন কি না।

[আরও পড়ুন: আজ বিশ্বকাপ অভিযান শুরু ভারতের, আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেমন দলের অতীত ফল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানা গিয়েছে, বিশ্বকাপ ম্যাচের আগে একটি প্রাইভেট নৈশভোজের আয়োজন করেছিলেন তাঁরা।
  • যেখানে সমর্থকদের আমন্ত্রণ জানানো হয়েছিল।
  • নিজেদের প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিতেই নাকি এই আয়োজন।
Advertisement