shono
Advertisement

মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত অভিনেতা, বিতর্ক চরমে

দেখুন পুরো ঘটনার ভিডিও। The post মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত অভিনেতা, বিতর্ক চরমে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:03 PM Feb 23, 2018Updated: 01:18 PM Feb 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে পাক অভিনেত্রী মাহিরা খান। দিন কয়েক আগে রণবীর কাপুরের সঙ্গে তাঁকে একান্তে দেখা গিয়েছিল। তা নিয়ে বেশ জলঘোলাও হয়েছিল। তবে কাপুর পরিবারের রাজপুত্রের সঙ্গে সম্পর্ক নিয়ে সব জল্পনায় জল ঢেলেছিলেন মাহিরা। এবার তাঁকে চুমু খেতে উদ্যত হলেন এক পাক অভিনেতা। আর তা বিনীতভাবে প্রত্যাখ্যান করলেন মাহিরা। সে ভিডিওই ছড়িয়েছে নেটদুনিয়ায়। যা নিয়ে বিতর্ক তুঙ্গে।

Advertisement

রিয়ালিটি শোয়ের নাবালিকা প্রতিযোগীকে চুমু, বিপাকে জনপ্রিয় গায়ক পাপন ]

ঘটনা এক অ্যাওয়ার্ড সেরিমনির। পুরস্কার দেওয়ার মঞ্চেই মাহিরাকে চুমু খেতে উদ্যত হন পাক অভিনেতা জাভেদ শেখ। কিন্তু বুঝতে পেরে মাহিরা সঙ্গে সঙ্গে উলটোদিকে মুখ ঘুরিয়ে নেন। ফলে অভিনেতার ইচ্ছে অপূর্ণই থেকে যায়। এই ভিডিওটি টুইটার-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর থেকেই শুরু হয় বিতর্ক। মাহিরার অজান্তেই তাঁর অনুগামী ও জাভেদের ফ্যানদের মধ্যে লাগে দ্বন্দ্ব। মাহিরার ফ্যানরা বলতে থাকেন, জাভেদ যেভাবে মাহিরাকে চুমু খেতে গিয়েছেন তা অত্যন্ত নিন্দনীয়। নিজে সেলিব্রিটি হয়েও তিনি কি জানেন না যে, কোনও মহিলা সেলিব্রিটির সঙ্গে এরকম ব্যবহার কাম্য নয়? অন্যদিকে জাভেদের ফ্যানরা বলতে থাকেন, অ্যাওয়ার্ড সেরিমনির মঞ্চে এই ব্যবহার নতুন নয়। অভিনেতা-অভিনেত্রীরা চুম্বন করেন, আলিঙ্গন করেন। মাহিরার প্রত্যাখ্যানের জেরেই ঘটনাটি অন্যরকম হয়ে দাঁড়িয়েছে। আর পাঁচটি ক্ষেত্রে যেরকম হয় অভিনেতা  সেরকম স্বাভাবিকভাবেই মাহিরাকে চুম্বনে অভিবাদন জানাতে চেয়েছিলেন। এই তর্কের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

Javed Sheikh as uncle Majboor

pic.twitter.com/ZkamxUakQ1

— Niaz AkhundXada (@LeMeNiaz) February 21, 2018

[  দেশের মাটিতেই পর্নস্টার মিয়া মালকোভার ছবির শুটিং, ফের বিপাকে রামু ]

বেশ কিছুটা সময় গড়ালে পুরো বিয়ষটি নজরে আসে মাহিরার। তিনি জানান, কোনও বিষয় নিয়ে কারও মতামত থাকা ভাল। কিন্তু তা বলে সবকিছুই খবরে টেনে আনা উচিত নয়। জাভেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, উনি কিংবদন্তি। এই ইন্ডাস্ট্রিতে আমাদের সকলের মেন্টর। ওঁর সম্পর্কে এরকম খারাপ কথা যে বলা হচ্ছে, তা ভাবতেই পারিনি। আমি সবসময় জাভেদের পক্ষ সমর্থন করব।

কিন্তু কেন তাহলে মঞ্চে চুম্বনে উদ্যত জাভেদকে দেখে তিনি মুখ ফেরালেন? নায়িকা অবশ্য তা খোলসা করেননি।

The post মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত অভিনেতা, বিতর্ক চরমে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement