shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নগ্ন ভিডিও, বিপাকে পাকিস্তানি টিকটক তারকা

ষড়যন্ত্র করেই এমনটা করা হয়েছে, দাবি পাক টিকটকারের।
Posted: 08:57 PM Mar 03, 2023Updated: 08:57 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় একের পর এক নগ্ন ও অশালীন ভিডিও ভাইরাল। বিপাকে পাকিস্তানি টিকটকার হারিম শাহ (Hareem Shah)। ষড়যন্ত্র করেই এমনটা করা হয়েছে, দাবি হারিমের। দুই বান্ধবীর বিরুদ্ধেই ভিডিও ভাইরাল করার অভিযোগ এনেছেন তিনি।

Advertisement

হারিমের আসল নাম নাকি ফিজা হুসেন। তবে ইনস্টাগ্রামে নিজের হারিম বিলাল শাহ লিখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তাঁর টিকটক ভিডিও। ইনস্টাগ্রামে প্রায় তিন লক্ষ ফলোয়ার রয়েছে। পাকিস্তানে অবশ্য থাকেন না হারিম। আর বর্তমান ঠিকানা মরক্কো বলেই জানা গিয়েছে। হারিমের অন্তত ছ’টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যার মধ্যে কয়েকটিতে তাঁকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছে। একটি ভিডিও তো শৌচকর্ম করার সময় তোলা হয়েছে।

[আরও পড়ুন: ধোনি, মাধুরী, শিল্পা শেট্টিদের প্যান কার্ডের তথ্য হাতিয়ে লাখ লাখ টাকার কেনাকাটা! গ্রেপ্তার ৫]

হারিমের অভিযোগ, এই ভিডিওগুলি সম্পূর্ণ ব্যক্তিগত। তিনি শুধুমাত্র নিজের জন্য তুলেছিলেন। কোনওভাবে তার হদিশ দুই বান্ধবী সানদাল খট্টক এবং আয়েষা নাজ পেয়ে যান। ফোন থেকে ভিডিওগুলি সংগ্রহ করা হয় এবং তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। অভিযোগ, টিকটক তারকার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়েই এমন কাজ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বিতর্কে জড়িয়েছিলেন হারিম। আর তা হয়েছিল পাকিস্তানের বিদেশ দপ্তরের অফিসে। সেখানে অনুমতি ছাড়া ঢুকে পড়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে তখন খোদ ইমরান খান তদন্তের নির্দেশ দিয়েছিলেন। ২০১৯ সালে পাক মন্ত্রী শেখ রাশিদের বিরুদ্ধে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন হারিম।

[আরও পড়ুন: এবার সাধারণ ইউক্রেনীয়দের উপর আত্মঘাতী হামলা! যুদ্ধ জিততে নয়া ছক পুতিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement