shono
Advertisement

Panchayat Election 2023: ভোটে জিততে বশীকরণ! দুয়ারে-দুয়ারে সরষে ছড়াচ্ছেন বিজেপি প্রার্থী

থানায় দায়ের অভিযোগ।
Posted: 04:24 PM Jul 06, 2023Updated: 05:00 PM Jul 06, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: নির্বাচনে (Panchayat Election 2023) জিততে কারও হাতিয়ার প্রতিশ্রুতি তো কারও হাতিয়ার সন্ত্রাস। কেউ জনতার দরবারে যাচ্ছেন আশাপূরণের প্রতিশ্রুতি নিয়ে তো কেউ যাচ্ছেন ভয় দেখিয়ে ভোট আদায় করতে। প্রচারে চোখ টানতে অভিনব ফন্দি ফিকির বের করছেন প্রার্থীরা। কিন্তু একেবারে অন্য পথে হাঁটলেন জলপাইগুড়ির রাজগঞ্জের বিজেপি প্রার্থী। ভোটারদের বশ করতে মন্ত্র-তন্ত্র করছেন তিনি। হাঁটছেন বশীকরণের পথে। এমনই অভিযোগ।

Advertisement

সরষে ছিটিয়ে ঝাড়ফুঁক করে ভোট নেওয়ার ফন্দি এঁটেছেন বিজেপি প্রার্থী সন্তোষ রায়। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এই অভিযোগ করলেন তৃণমূল (TMC) প্রার্থী ও গ্রামের মানুষজন।, সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপি (BJP) প্রার্থী। এদিকে এই ঘটনায় বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এই ঘটনায় জলপাইগুড়ির রাজগঞ্জের হরিচরণ ভিটা গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: ‘চারদিকে বামেরা জিতবে’, মমতার বিরুদ্ধে সুর চড়াচ্ছেন খোদ ‘রাজ্য সরকার’]

গ্রামের মানুষের দাবি, এলাকার বিজেপি প্রার্থী সন্তোষ রায় ভোট প্রচারে বাড়ি-বাড়ি বেরিয়েছিলেন। সেই সময় প্রতিটি বাড়িতে তন্ত্রমন্ত্র করা সরষে ছড়িয়ে দিয়েছেন। কিন্তু কী কারণে সরষে ছড়িয়েছেন, তা জানা নেই। বিজেপি প্রার্থী প্রচার সেরে বেরিয়ে যাওয়ার পর গ্রামের অনেক মানুষ বাড়ির দরজার কাছে সরষে পড়ে থাকতে দেখেন। এর সঙ্গে তন্ত্র সাধনার যোগ রয়েছে বলে অভিযোগ তাঁদের। শুধু তাই নয়, ভোট টানতে বশীকরণের পথে হাঁটছেন বিজেপি প্রার্থী, এমনই দাবি।

 

এই বিষয়ে এলাকার তৃণমূল প্রার্থী সজেন রায় জানায়, “বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই ঝাড়ফুঁক করে জিততে চাইছে।” অন্যদিকে বিজেপি প্রার্থী সন্তোষ রায় জানিয়েছেন, “সমস্ত অভিযোগ ভিত্তিহীন। এর আগেও অভিযোগ করে কিছু হয়নি। তাই আমি প্রচারে গ্রামে যাওয়ার আগে তৃণমূলের পক্ষ থেকে এই কাজ করেছে। প্রশাসন নজর দিলে সত্যি উঠে আসবে।”

[আরও পড়ুন: ভারতের মতো প্রতিবেশী দেশগুলিতেও জনপ্রিয় হবে BJP! নয়া উদ্যোগ গেরুয়া শিবিরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার