shono
Advertisement

Panchayat Election 2023: লাগাতার হুমকি! আতঙ্কে অনুব্রতহীন বীরভূমে কাঁদলেন সিপিএম প্রার্থী

মহিলা প্রার্থীর স্বামীকে বাড়িতে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ।
Posted: 06:21 PM Jul 10, 2023Updated: 06:23 PM Jul 10, 2023

নন্দন দত্ত, সিউড়ি: পঞ্চায়েত নির্বাচনে (Panchayat Election 2023) জেলবন্দি অনুব্রত মণ্ডল। তারপরেও ভোটে তাঁর গড়ে কাঁদলেন সিপিএম প্রার্থী। অভিযোগ, তৃণমূল সন্ত্রাস করছে। ভোটারদের ভয় দেখাচ্ছে। মহিলা প্রার্থীর স্বামীকে বাড়িতে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ তুলে কান্নায় ভেঙে পড়েন বীরভূমের (Birbhum) ময়ূরেশ্বরের সিপিএম প্রার্থী। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী। তাঁর কথায়, “শান্তিপূর্ণ ভোট হচ্ছে। হুমকি অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।”

Advertisement

ঘটনাটি ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বরের ১৫৭ নম্বর বুথে। বীরভূমে পুনর্নির্বাচনেও উত্তেজনা ছড়ায়। আগের দিন এই বুথে ব্যালট বাক্স পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। আজ সেখানেই বিরোধীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। ধীবরপাড়ায় ভোটারদের ভোট দিতে যেতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। ভোটাররা ভোট দিতে আসতে না পারায় বুথে এসে আতঙ্কে কেঁদে ফেললেন সিপিএমের প্রার্থী সাহিনা খাতুন।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোগ, খতিয়ে দেখতে দল পাঠাচ্ছে বিজেপি]

তাঁর অভিযোগ, সিপিএমের ভোটারদের বাড়ি থেকে বের হতে দেওয়া হচ্ছে না। বেছে বেছে বাড়িতে গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। এমনকী ভোট দিতে গেলে ভোটারদের দেখে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। সিপিএমের প্রার্থীর আরও অভিযোগ তাঁকে ও তাঁর স্বামীকে মারধরের হুমকি দিয়েছে তৃণমূল প্রার্থীর লোকজন। ভোটের দিনে তার স্বামীকে বাড়ি থেকে বের হতে দিচ্ছে না দুষ্কৃতীরা।

 

যদিও শাসক দলের তরফ থেকে সমস্ত অভিযোগে অস্বীকার করা হয়েছে। ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী মর্জিনা বিবির দাবি, “শান্তিতেই ভোট প্রক্রিয়া চলছে। কেন এমন অভিযোগ করেছে জানি না। এধরনের সমস্ত অভিযোগ মিথ্যা।”

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোগ, খতিয়ে দেখতে দল পাঠাচ্ছে বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার