shono
Advertisement

Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগে ফের দিনহাটায় চলল গুলি, গুরুতর জখম তৃণমূল প্রার্থীর স্বামী

অভিযোগ, বিজেপির মদতে এই হামলা চালিয়েছে নির্দল প্রার্থীরা।
Posted: 08:44 PM Jun 19, 2023Updated: 09:42 PM Jun 19, 2023

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত ভোটের আগে ফের গুলি চলল দিনহাটায়। এবার গুলিবিদ্ধ তৃণমূল প্রার্থীর স্বামী। তাঁর পায়ে ও কপালে গুলি লেগেছে বলে খবর। সোমবার দলীয় সবা থেকে ফেরার সময় তাঁকে লক্ষ্য় করে গুলি ছোঁড়া হয় বলে খবর। গুরুতর জখম অবস্থায় প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতাল ও পরে শিলিগুড়ি এম জে এন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হচ্ছে। অভিযোগ, বিজেপির মদতে এই হামলা চালিয়েছে নির্দল প্রার্থীরা।

Advertisement

এদিন দিনহাটার গীতলদহের কোনামুক্তা গ্রামে তৃণমূলের সভা ডেকেছিল গীতলদহ ১ ব্লকের অঞ্চল তৃণমূল সভাপতি মাসুদর রহমান। সেখানে হাজির ছিলেন পঞ্চায়েত প্রার্থী ডলি খাতুন বিবি ও তাঁর স্বামী আজিজুল রহমান। সেখান থেকে ফেরার পথে তৃণমূল কর্মীদের উপর হামলা হয়। কয়েক রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন তৃণমূল প্রার্থীর স্বামী। তৃণমূলের তরফে পালটা গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ। 

[আরও পড়ুন: মনোনয়ন প্রত্যাহারের জন্য লাগাতার চাপ! আতঙ্কে প্রার্থীদের ‘বন্দি’ করার সিদ্ধান্ত বিজেপির]

জানা গিয়েছে, আজিজুল রহমানের পায়ে গুলি লেগেছে। আঘাতের চিহ্ন রয়েছে তাঁর চোখ ঘেঁষে কপালেও। মনে করা হচ্ছে সেখানেও গুলি লেগেছে। প্রাথমিকভাবে তাঁকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে শিলিগুড়ির এম জে এন হাসপাতালে ভরতি করা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। তৃণমূলের অভিযোগ, নির্দল প্রার্থীরা বিজেপির মদতে এই ঘটনা ঘটিয়েছে। যদিও বিরোধীদের দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই গুলিবিদ্ধ হয়েছেন প্রার্থীর স্বামী। 

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্তর স্ত্রী সিপিএমের প্রার্থী বর্ধমানে, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার