shono
Advertisement

Panchayat Election: উন্নয়নই মূল লক্ষ্য! নিজে কংগ্রেস প্রার্থী হয়েও তৃণমূলের হয়ে প্রচার বসিরহাটের তাইজুল

কেন এই সিদ্ধান্ত?
Posted: 02:59 PM Jun 28, 2023Updated: 04:54 PM Jun 28, 2023

গোবিন্দ রায়: তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে নামলেন কংগ্রেস প্রার্থী! শুনতে অবাক লাগলেও এমন অদ্ভুত ঘটনার সাক্ষী বসিরহাট। যদিও এর পিছনে কী কারণ, তার ব্যাখ্যাও দিয়েছেন ওই কংগ্রেস প্রার্থী।

Advertisement

বসিরহাট মহকুমার বসিরহাট ২ নম্বর ব্লকের কচুয়া গ্রাম পঞ্চায়েতের ৬০ নম্বর বুথের তৃণমূলের গ্রামসভার প্রার্থী মহম্মদ আবু হানিফা ও পঞ্চায়েত সমিতির তৃণমূলের প্রার্থী বুলবুল ইসলাম। তাঁদের সমর্থনে ভোট (Panchayat Election) প্রচারে নামলেন কংগ্রেসের গ্রামসভার প্রার্থী তাইজুল ইসলাম। বুধবার কচুয়া বাজার থেকে টাকি রোড ধরে মিছিল করেন তাঁরা। পথ চলতি মানুষ থেকে গ্রামে গ্রামে গিয়ে গ্রামবাসীদের কাছে উন্নয়নের ভোট চাইলেন।

[আরও পড়ুন: ৫ দিনেই আদ্রার TMC নেতা খুনের কিনারা, সিন্ডিকেটের ‘বখরা’ না পাওয়াতেই খুন! গ্রেপ্তার মূল অভিযুক্ত]

কিন্তু কেন তৃণমূল প্রার্থীদের সমর্থনে প্রচার? কংগ্রেস প্রার্থী তাইজুল ইসলাম বলেন, “গ্রামের উন্নয়নের স্বার্থে আমি তৃণমূলের হয়ে প্রচার করছি। সার্বিকভাবে যাতে উন্নয়ন হয় তাঁর জন্য এই প্রচার করছি। আমি ভোট করলে ভোটের অঙ্কের কাটাকুটিতে বিরোধী শক্তি জিতে যাবে। তাতে গ্রামের উন্নয়ন থমকে যাবে। তাই আমি কংগ্রেসের প্রার্থী হয়েও তৃণমূলের ভোট চাইতে বেরিয়েছি উন্নয়নের নিরিখে।”

পঞ্চায়েত সমিতির তৃণমূলের প্রার্থী বুলবুল ইসলাম বলেন, “আমরা জেতার ব্যাপারে ১০০% আশাবাদী। যেভাবে উন্নয়ন হয়েছে, গ্রামের প্রতিটা মানুষের ঘরে সরকারি প্রকল্প যেভাবে পৌঁছেছে, জেতাটা শুধু সময়ের অপেক্ষা। এমনকি কংগ্রেসের গ্রাম সভার প্রার্থী তিনিও আমাদের হয়ে প্রচার করছেন।” কংগ্রেস প্রার্থীর এহেন প্রচারে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। তাহলে কি পঞ্চায়েত নির্বাচনের আগেই বিরোধী শক্তি দুর্বল হচ্ছে? সেটাই ভাবাচ্ছে বিরোধী দলগুলিকে।

 

[আরও পড়ুন: ভোটে কাজ চালাতে হবে ৩৩৭ কোম্পানি দিয়েই, জানাল কেন্দ্র, হাই কোর্টে রাজ্য নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার