shono
Advertisement

Panchayat Election: একপশলা বৃষ্টিতেই ‘পুকুর’ রাস্তা, ভেঙে যাচ্ছে বিয়ে! ভোট বয়কটের ডাক সাগরদিঘির শ্যামপুরবাসীর

কী বলছেন স্থানীয়রা?
Posted: 01:08 PM Jul 07, 2023Updated: 01:38 PM Jul 07, 2023

শাহাজাদ হোসেন, ফরাক্কা: গ্রামের রাস্তা কাঁচা, সামান্য বৃষ্টিতে একহাটু জল জমে যায়। স্রেফ এই কারণেই গ্রামের ছেলে মেয়েদের বিয়ে ভেঙে যাচ্ছে বারাবার। গ্রামের কোনও মানুষ অসুস্থ হয়ে পড়লে খাটে করে তাঁদের নিতে হচ্ছে স্বাস্থ্য কেন্দ্রে। সেই কারণেই এবার পাকা রাস্র দাবিতেভোট বয়কটের ডাক দিলেন সাগরদিঘি ব্লকের বন্যেশ্বর গ্রামপঞ্চায়েতের শ্যামপুর গ্রামবাসীরা।

Advertisement

বাম জমানা থেকে আজও বন্যেশ্বর গ্রামপঞ্চায়েতের শ্যামপুরে প্রায় এক কিলোমিটার রাস্তা আজও মাটির। গ্রামে ৩৫০ মানুষ বসবাস করেন। সামান্য বৃষ্টিতে রাস্তায় এক হাঁটু জল জমে যায়। দুর্ভোগের কবলে পরেন স্থানীয়রা। এলাকার বাসিন্দা সিদা বেগম ক্ষোভ প্রকাশ করে জানান, “বিয়ে হয়ে এসেছি। আজও রাস্তার সেই হাল। বর্ষাতে খুব সমস্যা সত্ত্বেও আমাদের বাড়ি থেকে বের হতে হয়। রাস্তায় এক হাঁটু জল। বাচ্চাদের হাত ধরে নিয়ে যেতে হয়। যে কোনওসময় জলের তোড়ে ভেসে গিয়ে বিপওি ঘটে যেতে পারে।” গৃহবধূ হাসিনা বিবি ক্ষোভ প্রকাশ করে জানান, “গ্রামের ছেলে মেয়েদের বিয়ের জন্য পাত্রপক্ষ আসছে। কিন্তু রাস্তার জন্য বিয়ে ভেঙে যাচ্ছে। আমরা চরম সমস্যার পরে গিয়েছি রাস্তার জন্য।

[আরও পড়ুন: বুথে একজন জওয়ান থাকলে প্রাণহানির আশঙ্কা! ভোটে কেন্দ্রীয় বাহিনী নিয়ে জটিলতা]

গ্রামবাসীদের সাফ কথা, আগে গ্রামের রাস্তা তৈরি হোক তারপর ভোট (Panchayat Election)। সাগরদিঘির পাটকেল ডাঙ্গার পর বন্যেশ্বর গ্রামপঞ্চায়েতের শ্যামপুরের গ্রামবাসীরা রাস্তার দাবিতে ভোট বয়কটের শামিল হওয়ায় বিপাকে পড়েছেন রাজনৈতিক দলগুলি। শেষ মুহূর্তে কী হয় সেদিকেই তাকিয়ে সকলে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার