shono
Advertisement

১০০ দিনের কাজ নিয়ে অশান্তির জেরে পঞ্চায়েত প্রধানকে ‘মারধর’, ব্যাপক উত্তেজনা সিউড়িতে

ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।
Posted: 12:03 PM Jun 28, 2021Updated: 12:03 PM Jun 28, 2021

নন্দন দত্ত, সিউড়ি: ১০০ দিনের কাজকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল বীরভূমের (Birbhum) সিউড়িতে। পঞ্চায়েত প্রধানের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল শ্রমিকদের বিরুদ্ধে। পালটা অভিযুক্তদের বাড়িতে ভাঙচুর চালানো হয়। অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

Advertisement

জানা গিয়েছে, সোমবার সকালে কেন্দুয়ায় ১০০ দিনের কাজে নর্দমা পরিস্কার করা হচ্ছিল। বহু শ্রমিক সেখানে কাজ করছিলেন। সেই সময় কয়েকজন বিজেপিকে ভোট দিয়েছে এই অভিযোগ তুলে তাঁদের বাধা দেওয়া হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় বচসা। ক্রমেই তা হাতাহাতিতে পৌঁছে যায়। পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামেন কেন্দুয়া পঞ্চায়েতের তৃণমূলের প্রধান নারায়ণ বাগদি। অভিযোগ, সেই সময় তাঁকে বেধড়ক মারধর করা হয়। লাঠির আঘাতে তার মাথা ফেটে যায়। এরপরই মূল অভিযুক্ত উত্তম হাজরাকে ব্যাপক মারধর করে প্রধানের অনুগামীরা। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।

[আরও পড়ুন: সংযুক্ত মোর্চার ভবিষ্যৎ নিয়ে জটের মাঝেই ফুরফুরায় মান্নান, আব্বাস-নওশাদদের সঙ্গে বৈঠক]

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও চলে অশান্তি। দীর্ঘক্ষণের চেষ্টা আয়ত্তে আসে পরিস্থিতি। তবে এখনও চাপা উত্তেজনা রয়েছে এলাকা। পরিস্থিতি যাতে নতুন করে অগ্নিগর্ভ হয়ে না ওঠে সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। এদিনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পড়ুন: পূর্বস্থলীতে উদ্ধার ড্রোন, মালিক দ্বাদশ শ্রেণির ছাত্র, জম্মুতে হামলার দিনই ফাঁস রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার