shono
Advertisement

‘স্বামীর আদর্শে কাজ করব’, পানিহাটি উপনির্বাচনে মনোনয়ন জমা দিয়ে শপথ নিহত কাউন্সিলরের স্ত্রীর

পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে তৃণমূলের হয়ে লড়ছেন অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী।
Posted: 02:16 PM May 27, 2022Updated: 03:15 PM May 27, 2022

অর্ণব দাস, বারাকপুর: বেজেছে উপনির্বাচনের বাদ্যি। পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে তৃণমূলের হয়ে লড়ছেন অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী। শুক্রবার বারাকপুর প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দিলেন তিনি। বিধায়ক নির্মল ঘোষের আশীর্বাদ নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান মীনাক্ষী। উল্লেখ্য, পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তকে (Anupam Dutta) পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল। তাই সেখানে উপনির্বাচন।

Advertisement

দমদম-বারাকপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যান তথা পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ জানালেন, ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষ অনুপম দত্তের খুনের জবাব দেবে। নিহত স্বামী অনুপম দত্তের আদর্শ অবলম্বন করে সাধারণ মানুষের জন্য কাজ করার আশ্বাস মীনাক্ষীর। জয়ের বিষয়ে আশাপ্রকাশ করেন তিনি।

[আরও পড়ুন: ‘অতিরিক্ত লোভ আর উচ্চাকাঙ্ক্ষাই শেষ করে দিল মেয়েকে’, আক্ষেপ মঞ্জুষার মায়ের]

বৃহস্পতিবারই সাংবাদিক বৈঠক করে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেন রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। তিনি জানান, আগামী ২৬ জুন শিলিগুড়ি মহকুমা পরিষদের ভোটগ্রহণ (Election) । একইদিনে নির্বাচন হবে পুরুলিয়ার ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ড, উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ড, দক্ষিণ দমদম পুরসভার ২৯ নম্বর ওয়ার্ড, দমদম পুরসভার ৪ নম্বর ওয়ার্ড, ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ড এবং হুগলির চন্দননগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড।

কমিশন জানিয়েছে, ভোটগ্রহণ হবে সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত। আজ অর্থাৎ শুক্রবার থেকে ২ জুন পর্যন্ত চলবে মনোনয়ন জমা করার পালা। বেলা ১১টা থেকে বিকেল তিনটে পর্যন্ত জমা করা যাবে মনোনয়ন। এবার ভোটপ্রচারে তেমন কোনও বাধা নিষেধ থাকছে না। তবে রাত ন’টা থেকে সকাল ন’টা পর্যন্ত কোনও মিছিল বা সভা করা চলবে না। কোভিড প্রোটোকল হিসেবে মিছিল, সভায় স্যানিটাইজার-মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক। তবে ভোটের ফল ঘোষণার দিন এখনও ঘোষণা করা হয়নি।

[আরও পড়ুন: পাটুলি থেকে উদ্ধার বিদিশার ‘বান্ধবী’ মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে ঘনীভূত রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার