shono
Advertisement

‘পুলিশের মার খেয়ে জেলে ঢুকেছি, রাজনীতি করতে চাই না’, বিস্ফোরক পঙ্কজ ত্রিপাঠী!

কেন জেলে ঠাঁই হয়েছিল অভিনেতার?
Posted: 05:13 PM Jan 10, 2024Updated: 05:13 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়ার সঙ্গে রাজনীতির ময়দান এখন ওতোপ্রোতভাবে জড়িত। বিনোদুনিয়ার তারকারা রাজনৈতিক মতাদর্শ নিয়ে বেশ সচেতন। অনেকেই নাম লিখিয়েছেন রাজনীতির ময়দানে। তাই সাম্প্রতিককালে যে কোনও তারকাকে যদি পর্দায় রাজনীতিবিদের চরিত্রে দেখা যায়, তৎক্ষণাৎ প্রশ্ন ওঠে- “রাজনীতিতে যোগ দেবেন?” অটলবিহারী বাজপেয়ীর লুকে চমকে দেওয়ার পর পঙ্কজ ত্রিপাঠীকেও (Pankaj Tripathi) এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

Advertisement

সামনেই লোকসভা ভোট। একদিকে জানুয়ারি মাসে অযোধ্যার রামমন্দির উদ্বোধন। আর তার ঠিক প্রাক্কালেই মুক্তি পাচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রীর অটলবিহারীর বায়োপিক ‘ম্যায় অটল হুঁ’। ভোট রাজনীতিতে সিনেমাকেও যে এর আগে হাতিয়ার করা হয়েছে, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না। অটেলর ভূমিকায় অভিনয় করা পঙ্কজের কাছেও প্রশ্ন গিয়েছে যে তিনি রাজনীতির ময়দানে পা দিচ্ছেন কিনা?

[আরও পড়ুন: ‘শিবই সত্য’, বছরের শুরুতেই বেনারসে মিমি, শুনতে হল ‘জয় শ্রীরাম’ ধ্বনি!]

এপ্রসঙ্গে পঙ্কজ ত্রিপাঠী সাফ জানিয়েছেন যে, বিহারে কলেজজীবনে একনিষ্ঠভাবে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সদস্য ছিলেন। সেইসময়েও সক্রিয়ভাবে রাজনীতিতেও যোগ দিতে চেয়েছিলেন। কিন্তু একবার আন্দোলনে নেমে এক সপ্তাহ জেলে ছিলেন। তারপরই রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত বাতিল করেন। পঙ্কজ বলেন, “বুঝেছিলাম, রাজনীতির পথ কাঁটা বিছানো।” আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ম্যায় অটল হুঁ’।

[আরও পড়ুন: বিলকিস বানোর জীবনকে পর্দায় আনতে তুমুল বাধার মুখে কঙ্গনা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement