shono
Advertisement

আরও অনিশ্চিত পন্থের ভবিষ্যৎ! এবার তাঁকে সতর্ক করলেন খোদ রবি শাস্ত্রী

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে নামছে ভারত। The post আরও অনিশ্চিত পন্থের ভবিষ্যৎ! এবার তাঁকে সতর্ক করলেন খোদ রবি শাস্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 10:13 AM Jan 26, 2020Updated: 10:13 AM Jan 26, 2020

স্টাফ রিপোর্টার: নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ঋষভ পন্থকে (Rishabh Pant) সতর্ক করলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)।শনিবার এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলে দিয়েছেন, ঋষভকে নিজের খেলা ম‌্যানেজ করা শিখতে হবে। ‘‘ঋষভকে সবাই চেনে বিস্ফোরক ব‌্যাটসম‌্যান হিসেবে। এটার সঙ্গে ওকে মানিয়ে নিতে হবে। যখনই ঋষভ ব‌্যাট করতে আসে, লোকে আশা করে চার-ছয় মারবে। আর এখানেই ওকে নিজের খেলাটা ম‌্যানেজ করতে হবে,’’ বলে দিয়েছেন শাস্ত্রী।

Advertisement

নিউজিল‌্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে প্রথম এগারোয় ছিলেন না পন্থ। ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম‌্যাচে সেই যে মাথায় লেগেছিল, তার পর থেকে আর মাঠে নামেননি ঋষভ পন্থ। কিন্তু তরুণ ভারতীয় উইকেটকিপার-ব‌্যাটসম‌্যান টিমে না থাকলে কী হবে, তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। ভারতীয় কোচ রবি শাস্ত্রী বলছেন, ‘‘ ব্যাটিং ম্যানেজ করার পাশাপাশি ঋষভকে কিপিংয়ে উন্নতি করতে হবে। ও সহজাত কিপার নয়। কিন্তু ওর প্রতিভা মারাত্মক। মুশকিল হল সেই প্রতিভা পুরোপুরি জলে যাবে কিপিংয়ে উন্নতি না ঘটালে।’’

[আরও পড়ুন: কিউয়িদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও জয় চায় ভারত, বোলিং বিভাগে পরিবর্তনের ভাবনা]

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই ম্যাচ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে রাহুল যেভাবে কিপিং করছেন, তাতে উইকেটরক্ষক হিসেবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে পন্থের সুযোগ পাওয়া কঠিন। দলে ঢুকতে হলে তাঁকে হারাতে হবে পাঁচ নম্বরে ব্যাট করতে আসা মণীশ পাণ্ডেকে। কিন্তু, দ্বিতীয় ম্যাচের আগে কোচ শাস্ত্রী যেভাবে পন্থকে সতর্ক করে দিলেন, তাতে তাঁর দলে ঢোকাটা বেশ কঠিন বলে মনে হচ্ছে। এদিকে, প্রথম ম্যাচে বড় জয়ের পর দ্বিতীয় ম্যাচেও জয়ের লক্ষ্যেই নামছে ভারত।

প্রথম ম্যাচে শ্রেয়স আইয়ার এবং লোকেশ রাহুলের ব্যাটে ভর করে বড় জয়ের পর দ্বিতীয় ম্যাচের আগেও জয়ের ব্যপারে আশাবাদী টিম ইন্ডিয়া। ভারতীয় শিবির সূত্রের খবর, দলে বড় কোনও রদবদলের সম্ভাবনা নেই। বোলিং বিভাগে সামান্য পরিবর্তন হতে পারে।

The post আরও অনিশ্চিত পন্থের ভবিষ্যৎ! এবার তাঁকে সতর্ক করলেন খোদ রবি শাস্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement