shono
Advertisement

Breaking News

পাঁচ বছর পর ফের জুটি বাঁধছেন আবির-পাওলি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তম-সুচিত্রা থেকে শুরু করে প্রসেনজিত-ঋতুপর্ণা  টলিউডে নানা সময়ে রাজ করেছে এক একটি জুটি। তবে জুটির জমানা এখন আর প্রায় নেই বললেই চলে। প্রত্যেক ছবির সঙ্গেই বদলে যায় রসায়নের সমীকরণ। এই যেমন আবির-রাইমার জুটি সহজেই দর্শক মনে জায়গা করে নেয় তো অন্যদিকে রাইমাকে পরমব্রতর সঙ্গেও দেখতে পছন্দ করে দর্শক। বাণিজ্যিক ছবির ক্ষেত্রেও […] The post পাঁচ বছর পর ফের জুটি বাঁধছেন আবির-পাওলি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:45 PM Jun 13, 2017Updated: 12:52 PM Aug 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তম-সুচিত্রা থেকে শুরু করে প্রসেনজিত-ঋতুপর্ণা  টলিউডে নানা সময়ে রাজ করেছে এক একটি জুটি। তবে জুটির জমানা এখন আর প্রায় নেই বললেই চলে। প্রত্যেক ছবির সঙ্গেই বদলে যায় রসায়নের সমীকরণ। এই যেমন আবির-রাইমার জুটি সহজেই দর্শক মনে জায়গা করে নেয় তো অন্যদিকে রাইমাকে পরমব্রতর সঙ্গেও দেখতে পছন্দ করে দর্শক। বাণিজ্যিক ছবির ক্ষেত্রেও সেই একই হাল। দেব-শুভশ্রী জুটি যেমন হিট তেমনই হিট জিৎ-শুভশ্রী জুটিও। তাই জুটি নিয়ে মাতামাতিটা ইদানিংকালে বেশ কমে গিয়েছে টলিউডে। তবে তারই মাঝে কিছু অভিনেতা অভিনেত্রী আছেন যাদের একসঙ্গে বড়পর্দায় দেখতে পছন্দ করেন দর্শক।

Advertisement

[জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মেলেনি উত্তর, সোনমের উপর ক্ষুব্ধ অমিতাভ]

সাম্প্রতিককালে টলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে যার নাম উঠে আসে, তিনি আবির চট্টোপাধ্যায়। অভিনয় থেকে স্টাইল সবেতেই তাঁর বাজিমাত। তাঁর মহিলা ফ্যান ফলোয়িং সত্যিই ঈর্ষণীয় বাকি অভিনেতাদের কাছে। এই মুহূর্তে হাতে রয়েছে বেশ কয়েকটা ছবির কাজ। যার মধ্যে অন্যতম পরিচালক মনোজ মিশিগানের পরবর্তী ছবি তৃতীয় অধ্যায়। পরিচালকের কথা অনুযায়ী এটি একটি ডার্ক রোমান্টিক থ্রিলার। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে আবিরকে। যে খুঁজে চলেছে তাঁর বাবাকে। চরিত্রটিও একটু ডার্ক। কম কথা বলতেই পছন্দ করে সে। ফলে তাঁর ব্যাপারে বেশি কিছু জানা যায় না। আর সেই নিয়েই তৈরি হয়েছে থ্রিল।

জানেন, বলিউডে প্রথম ছবিতে কত পারিশ্রমিক চেয়েছেন প্রভাস?]

আবিরকে সাধারণত আমরা দেখে থাকি রাইমা, সোহিনী ও পায়েলের সঙ্গে। শেষ কয়েকটা ছবিতে তাঁদের জুটি মাত করেছে বক্সঅফিসে। তৃতীয় অধ্যায় ছবিতে আবিরের সঙ্গে দেখা যাবে পাওলি দামকে। এই ছবিতে পাওলি একজন বটানিস্ট। আবিরের প্রাক্তন প্রেমিকা। যার সঙ্গে ছবির দ্বিতীয়ার্ধে দেখা হয় আবিরের। দীর্ঘ পাঁচ বছর পর জুটিতে ফিরছে আবির-পাওলি। শেষ বেডরুম ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এবার এই ছবিতে তাঁদের রসায়ন কতটা জমজমাট হয় তারই অপেক্ষায় সবাই।

The post পাঁচ বছর পর ফের জুটি বাঁধছেন আবির-পাওলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement