shono
Advertisement

‘তুমি আর আমি…’, নতুন বউ পিয়ার হাত জড়িয়ে ভালোবাসায় ভরা পোস্ট পরমব্রতর

বিয়ের তিনটি ছবি শেয়ার করেছেন তারকা।
Posted: 07:09 PM Nov 27, 2023Updated: 04:14 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বিয়ের ছবি শেয়ার করলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই টলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ বিয়ে করেছেন পিয়া চক্রবর্তীকে। সঙ্গীতশিল্পী তথা সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া এর আগে অনুপম রায়ের ঘরনি ছিলেন। ২০২১ সালে দুজনের বিচ্ছেদ হয়। এর কিছু সময় পর থেকেই পরমব্রত ও পিয়ার প্রেমের জল্পনা শোনা যেতে থাকে। সেই জল্পনায় এত দিনে সিলমোহর পড়ল।

Advertisement

সোশাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে ভালোবাসায় ভরা বার্তা দেন পরমব্রত। অভিনেতা লেখেন, “তাহলে চলো শুরু হোক, তুমি আর আমি… সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়েছে।”

[আরও পড়ুন: বিয়ে মানেই ‘বরবাদি’, হঠাৎ করেই ভিডিও পোস্ট নীল-তৃণার! সংসারে সব ঠিক আছে তো?]

২০২১ সালে অনুপম ও পিয়া বিচ্ছেদ ঘোষণা করেন। এই বছরই আবার ঘূর্ণিঝড় বিধ্বস্ত সুন্দরবনের ত্রাণ বিলিতে পিয়ার সঙ্গী হন পরমব্রত। শোনা যায়, এই সফরেই নাকি পরম-পিয়ার বন্ধুত্ব বাড়ে। ধীরে ধীরে গভীর হয় সখ্য, ঘনঘন দেখা, কফিশপে আড্ডা। তার পর প্রেমের বসন্ত। যদিও পরম তখনও মন দেওয়া-নেওয়ার কথা স্বীকার করতে চাননি।

এর মধ্যেই আবার শোনা যায়, গোপনে নাকি বিয়ে সেরে ফেলেছেন পরমব্রত ও পিয়া। একেবারে মিথ্যে, সাফ জানিয়েছিলেন অভিনেতা। কিন্তু প্রেমের জোয়ার আর কোনও গোপনীয়তার বাঁধ মানে না। লন্ডনে নাকি বয়ফ্রেন্ড পরমব্রতর শুটিং দেখতে পৌঁছে গিয়েছিলেন পিয়া। আবার প্রেমিকা ও তাঁর পরিবারের সঙ্গে নাকি পার্ক স্ট্রিটের রেস্তরাঁতেও গিয়েছিলেন পরমব্রত। যাই হোক, যাবতীয় জল্পনা-কল্পনার ইতি। অবশেষে ভালোবেসে শুভ পরিণয়। বিয়ে দুপুরেই সম্পন্ন হয়েছে। এবার রিসেপশনের জন্য প্রস্তুত পরমব্রত ও পিয়া। 

ছবি – কৌশিক দত্ত

[আরও পড়ুন: ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে’, অনুপমের পোস্টে একাকীত্ব! পরম-পিয়ার বিয়ের দিন কোথায় তিনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement