shono
Advertisement

পরমব্রতকেই পছন্দ অনুষ্কার! ব্যাপারটা কী?

'পরি' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দু'জনকে। The post পরমব্রতকেই পছন্দ অনুষ্কার! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:05 PM Feb 01, 2019Updated: 09:05 PM Feb 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গা ছমছমে পরিবেশে পরস্পরের সঙ্গে দেখা হয়েছিল। অজান্তেই অলৌকিক ক্ষমতার অধিকারিনীকে ভাল লেগে গিয়েছিল তাঁর। রুপোলি পর্দায় যে রয়াসনকে বেশ ভালই উপভোগ করেছিলেন দর্শকরা। হ্যাঁ, কথা হচ্ছে গত বছর মুক্তি পাওয়া ‘পরি’ ছবির। যেখানে প্রথমবার জুটি বেঁধেছিলেন অনুষ্কা শর্মা এবং পরমব্রত চট্টোপাধ্যায়। পরমের সঙ্গে কাজ করে যে দারুণ খুশি প্রযোজক অনুষ্কা, তা ফের প্রমাণ পেল। কারণ নিজের পরের ছবির জন্যও বাঙালি অভিনেতাকেই বেছে নিলেন তিনি।

Advertisement

[‘এক লড়কি কো দেখা তো…’ ক্যায়সা লগা? জমাট বাঁধল প্রেমকাহিনি?]

বলিউডের আনাচে-কানাচে কান পাতলে শোনা যাচ্ছে, ফের হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন পরমব্রত। এবারও প্রযোজক অনুষ্কাই। তবে বড়পর্দায় দুই তারকার কেমিস্ট্রি এবার দেখার সুযোগ নেই। কারণ ছবিতে থাকছেন না মিসেস কোহলি। পরিচালক অনভিতা দত্তর এই ছবিতে পরমব্রতর পাশাপাশি দেখা যাবে আরেক বঙ্গতনয়া কঙ্গনা সেন শর্মাকে। ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রাহুল বোস। শোনা যাচ্ছে, কলকাতাতেও হবে ছবির শুটিং। তবে অনুষ্কা বা পরম এ ছবি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

[কথা রাখলেন মোদি, বলিউডে পাইরেসি আটকাতে বড় ঘোষণা কেন্দ্রের]

সুজয় ঘোষের ‘কাহানি’তে বিদ্যা বালান, নওয়াজউদ্দিন সিদ্দিকির পাশে অভিনয় করেছিলেন পরমব্রত। তারপর ‘পরি’তেও তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল। সম্প্রতি আরও একটি বলিউড ছবির শুটিং শেষ করেছেন তিনি। পরিচালক সীমা পাওয়ারের ‘পিণ্ড দান’ ছবিতে বিনয় পাঠক, বিক্রান্ত মাসে, নিনান্দ কামাতের মতো অভিনেতাদের সঙ্গে দেখা যাবে তাঁকে। এবার অনুষ্কার প্রযোজনায় ফের তাঁকে দেখা যাবে বলিউডে। হিন্দি ও বাংলা ছবিতে সমান তালে কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’তে দেখা গিয়েছে তাঁকে। যে ছবি বক্সঅফিসে ভালই ব্যবসা করছে। এছাড়াও সায়ন্তন ঘোষালের ‘সাগরদ্বীপের যকের ধন’-এও রয়েছেন পরম। প্রযোজক অনুষ্কা আরও একটি ভাল ছবি উপহার দেবেন। এমনটাই আশা দর্শকদের।

The post পরমব্রতকেই পছন্দ অনুষ্কার! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement