shono
Advertisement

বিয়ের মণ্ডপেই রাঘবকে কাছে টেনে চুম্বন! দেখুন ‘বিন্দাস ব্রাইড’ পরিণীতির কাণ্ড

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিয়ের এই ভিডিও।
Posted: 02:39 PM Sep 26, 2023Updated: 04:52 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাসছি মোরা হাসছি দেখ, হাসছি মোরা আহ্লাদী…’, বিয়েতে পরিণীতি আর রাঘবের মেজাজখানি এমনই ছিল। নাচতে নাচতে দু’জনে গিয়েছেন মণ্ডপে। এমন ভিডিও দেখা গিয়েছে। প্রেম প্রকাশে কোনও কার্পণ্য করেননি ‘বিন্দাস ব্রাইড’ পরিণীতি। যখনই ইচ্ছে হয়েছে, ভালবাসার চুম্বন উপহার দিয়েছেন রাঘবকে।

Advertisement

সাধারণত, কনের সঙ্গে লাজুক শব্দটি জুড়ে দেওয়া হয়। তবে এখন ব্যতিক্রমের জমানা। বলিউডের ‘ইশকজাদে’ গার্ল বলে কথা। লজ্জার ধার তিনি খুব একটা ধারেন না। ভালবাসার মানুষের সঙ্গ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন পরিণীতি। সেই উচ্ছ্বাস প্রকাশ করতে একদম দ্বিধা বোধ করেননি। শক্ত করে ধরেছিলেন রাঘবের হাত। তারপর চুম্বন। যা দেখে নেটিজেনদের মন্তব্য, “খুশিতে আত্মহারা আর শিশুর মতো সরল কনে।”

[আরও পড়ুন: ‘আমার সাহসী আলিয়া ফের আসছে’, নতুন ছবির টিজারে চমক দিলেন করণ জোহর ]

রবিবারের গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে ‘রাঘনীতি’র রাজকীয় বিয়ে সম্পন্ন হয়। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই বর-রনের ছবি দেখার অপেক্ষায় সোশাল মিডিয়া থেকে চোখ সরছিল না ভক্তদের। কিন্তু রবিবার রাঘব ও পরিণীতি কোনও ছবি শেয়ার করেননি। ভক্তদের আশ মেটে সোমবার। একই ছবি শেয়ার করেন নবদম্পতি।
বিয়ের পরদিন বেলা গড়াতেই উদয়পুরের লীলা প্যালেস ছাড়েন রাঘব-পরিণীতি। সেখানেও জিনস-টপে সাবলীল ছিলেন পরিণীতি। গোলাপি রঙের টপ আর জিনস পরেছিলেন অভিনেত্রী। গোলাপি চূড়ার সঙ্গে ম্যাচ করেই ছিল তাঁর এই সাজ। আর তার উপরে ছিল গোলাপি পঞ্চু। রাঘব প্যান্ট আর ক্যাজুয়াল শার্টই পরেছিলেন।

দিল্লি পৌঁছে অবশ্য হলুদ রঙের চুড়িদার পরেন পরিণীতি। রাঘবের পরনে তখন ছিল পাঞ্জাবি আর হাফকোর্ট। সূত্রের খবর মানলে, দু’টি রিসেপশনের পরিকল্পনা রয়েছে রাঘব ও পরিণীতির পরিবারের। প্রথমটি হবে চণ্ডীগড়ে। আগামী ৩০ সেপ্টেম্বর সেখানে পাঞ্জাবের নানা গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিত থাকার সম্ভাবনা প্রবল। এরপর পরের রিসেপশন দিল্লিতে করা হবে বলেই খবর।

[আরও পড়ুন: ‘দাদা সাহেব ফালকে’ সম্মান পেলেন ওয়াহিদা রহমান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement